ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঈদে ইউএস-বাংলার বাড়তি ফ্লাইট

নাসিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫০, ১৯ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদে ইউএস-বাংলার বাড়তি ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক : ঈদ উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইটের বাইরে বাড়তি ফ্লাইট চালাবে।

শনিবার ইউএস-বাংলা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে অধিক সংখ্যক অতিরিক্ত ফ্লাইট যুক্ত করা হয়েছে। এ ছাড়া ঈদ পরবর্তী কর্মক্ষেত্রে যোগদানের জন্য যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী থেকে ঢাকায় আসার জন্য অতিরিক্ত ফ্লাইটের ব্যবস্থা রয়েছে।

ঈদুল আজহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ২৯ আগস্ট থেকে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। ঈদের আগে ঢাকা থেকে যশোরে ৪টি, সৈয়দপুরে ৭টি, বরিশালে ১টি এবং রাজশাহীতে ১০টি এবং ঈদ পরবর্তী যশোর থেকে ২টি, সৈয়দপুর থেকে ২টি, বরিশাল থেকে ১টি এবং রাজশাহী থেকে ২টি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। ইউএস-বাংলা এয়ারলাইন্স ঈদ পরবর্তী ঢাকা থেকে কক্সবাজারে অভ্যন্তরীণ পর্যটকদের সুবিধার্থে অতিরিক্ত একটি ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ার ক্রাফট পরিচালনা করবে।

ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ৩টি, কক্সবাজারে ১টি, সৈয়দপুরে ২টি ও সিলেটে ১টি এবং সপ্তাহে তিনটি ফ্লাইট বরিশাল ও চারটি ফ্লাইট রাজশাহীতে পরিচালনা করবে।

এ ছাড়া তারা ভাড়ার ওপর মূল্যহ্রাস ঘোষণা করেছে। এই সুযোগ ২৯ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত নির্ধারিত থাকবে। এসময়ে সকল প্রকার ট্যাক্স ও সার চার্জসহ রাজশাহী ও বরিশাল থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১ হাজার ৫৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া যশোর ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য ভাড়া নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৯৯৯ টাকা।

বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, কাঠমান্ডু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৯ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করা যেতে পারে। তবে টিকেট রিজার্ভেশনের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ অফিসে যোগাযোগ করতে হবে।




রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৭/নাসিম/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়