ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গরু ধান খেয়েছে, তাই..

নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১২, ৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গরু ধান খেয়েছে, তাই..

সিলেট সংবাদদাতা:  গরু ধান খেয়েছে, এ নিয়ে বিবাদে সুনামগঞ্জের প্রত্যন্ত এলাকায় একজন প্রাণ হারিয়েছেন, আহত হয়েছেন অন্তত ১০জন।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে নিহতের নাম নুরুল হক (৫০)।  সে কুবাজপুর নতুনপাড়া গ্রামের ওহাব উল্লাহর ছেলে। এ ঘটনায় পুলিশ নারীসহ তিনজনকে আটক করেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার দুপুরে  নুরুল হকের পাকা বোরো ধান খেতে পার্শ্ববর্তী পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রাম গ্রামের বৈষ্ণব কর ও পাকি করের লোকজন গরু ছেড়ে দেয়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা সংঘর্ষে লিপ্ত হন । সংঘর্ষে ঘটনাস্থলেই নুরুল হক মারা যান। এ ঘটনায় অন্তত দশজন আহত হয়েছেন।

আহতদেরকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা: মধু রঞ্জন ধর।

এলাকায় পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম বলেন, ‘ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হয়েছে। এখনো অভিযান চলছে।’

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আশরাফুল ইসলাম বলেন, গরুর ধান খাওয়াকে কেন্দ্রে করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নুরুল হক নিহত হয়েছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/ সিলেট/৯ এপ্রিল ২০১৮/ নোমান/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়