ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৩, ২০ জানুয়ারি ২০১৭
Risingbd
 
সর্বশেষ:

অগ্রণী ব্যাংকে নতুন নিয়োগ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৬-১১-২৫ ৬:৪৩:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৬-১১-২৫ ৬:৪৩:৫৭ পিএম

অগ্রণী ব্যাংক লিমিটেড-এ ‘সিনিয়র অফিসার (স্থপতি)-এর ৪ (চার) টি শূন্য পদে নিয়োগের নিমিত্তে প্যানেল প্রস্তুতির জন্য নিম্নবর্ণিত শর্তাধীনে বাংলাদেশি নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদন আহ্বান করা যাচ্ছে।

পদেরনাম : সিনিয়র অফিসার (স্থপতি)

পদসংখ্যা :

শিক্ষাগতযোগ্যতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্থাপত্য বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএ প্রাপ্ত হতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়েই তৃতীয় শ্রেণী থাকা যাবে না। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম দুটিতে প্রথম বিভাগ/শ্রেণি/সমানের গ্রেড পয়েন্ট থাকতে হবে। ও-লেভেল বা এ-লেভেল পাস হলে স্থানীয় সংশ্লিষ্ট শিক্ষা বোর্ড থেকে এবং বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রিধারী হলে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন থেকে সমমান সার্টিফিকেট সংগ্রহ করতে হবে।

বয়স : প্রার্থীর বয়স ১৩-১২-২০১৬ তারিখে অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন : নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ২২-৫৩ হাজার ৬০ টাকা। পাশাপাশি থাকবে ভাতা ও অন্যান্য সুবিধাদি।

 

আবেদনেরসময়সীমা : যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা আগামী ২৩ নভেম্বর, ২০১৬ তারিখ হতে ১৩ ডিসেম্বর ২০১৬ তারিখ পর্যন্ত পদটির জন্য আবেদন করতে পারবেন।

আবেদনপদ্ধতি : প্রার্থীদের বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের (https://erecruitment.bb.org.bd/onlineapp/joblist.php ) মাধ্যমে অনলাইন আবেদনপত্র পূরণ করে আবেদন করতে হবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ নভেম্বর ২০১৬/মারুফ/শান্ত