ঢাকা, সোমবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

অজ্ঞান পার্টির খপ্পরে আটজন

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১২ ৩:১৮:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১২ ৩:১৮:৩৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈরে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে সর্বস্ব লুট করে নিয়ে আট ব্যক্তিকে মহাসড়কের পাশে ফেলে গেছেন অজ্ঞান পার্টির সদস্যরা।

বৃহস্পতিবার ভোরে এবং বুধবার রাতে কালিয়াকৈরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পৃথক দুটি স্থান থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এবং স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোরে কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকার মহাসড়কের পাশ থেকে পাঁচজনকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে  হাসপাতালে ভর্তি করে। অপর দিকে কালিয়াকৈর বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে বুধবার রাত ৭টার দিকে অচেতন অবস্থায় তিনজনকে উদ্ধার করে ওই হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

বুধবার রাতে উদ্ধার হওয়া ব্যাক্তিদের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-টাঙ্গাইলের মির্জাপুরের আজগানা এলাকার আমির আলী মুন্সির ছেলে আব্দুল মান্নান (৫৫), তার ছোট ভাই লুৎফর রহমান (৪৫) এবং একই এলাকার আব্দুল কুদ্দসের ছেলে মোস্তফা (৪০)। অসুস্থ্য লুৎফর রহমান স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন, তারা ধানের ব্যবসা করেন। টাঙ্গাইল থেকে কালিয়াকৈরে আসার পথে তাদের নেশা জাতীয় দ্রব্য খাওয়ানো হয়েছিল।

বৃহস্পতিবার সকালে উদ্ধার হওয়া পাঁচজন দুপুর সাড়ে ১২টার দিকেও অচেতন থাকায় তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও প্রবীর কুমার সরকার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নেশা জাতীয় দ্রব্য খাইয়ে তাদের অচেতন করা হয়েছে।

বুধবার রাতে ভর্তি তিনজনের অবস্থা এখন ভালো। আজ সকালে ভর্তি পাঁচজন এখনো অচেতন অবস্থায় রয়েছে। তাদের চিকিৎসা চলছে।




রাইজিংবিডি/গাজীপুর/১২ জুলাই ২০১৮/হাসমত আলী/ইভা

Walton Laptop
 
     
Marcel
Walton AC