ঢাকা, শুক্রবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

অঞ্জু ঘোষকে নিয়ে নতুন বিতর্ক

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৬ ৩:২১:১৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০৬ ৪:১৩:৩০ পিএম
অঞ্জু ঘোষকে নিয়ে নতুন বিতর্ক
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক: ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন বেদের মেয়ে জোসনা খ্যাত অভিনেত্রী অঞ্জু ঘোষ।

গতকাল বুধবার পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে তিনি আনুষ্ঠানিকভাবে দলটির পক্ষে রাজনৈতিক পথচলা শুরু করেন। এ উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে অঞ্জু ঘোষের হাতে বিজেপির পতাকা তুলে দেন দিলীপ ঘোষ। এনডিটিভির প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

তবে এ নিয়ে শুরু হয়েছে বিতর্ক। বাংলাদেশের অভিনেত্রী অঞ্জু ঘোষের বিজেপিতে যোগদান নিয়ে আক্রমণ করেছে তৃণমূল কংগ্রেস। দলটির পক্ষ থেকে কটাক্ষ করে বলা হয়েছে, বিজেপি এখন আন্তর্জাতিক রাজনৈতিক দলে (ইন্টারন্যাশনাল পলিটিক্যাল পার্টি) পরিণত হয়েছে। তাই অন্য দেশের নাগরিকরাও বিজেপিতে যোগ দিচ্ছেন।

যদিও বিজেপি দাবি করেছেন, অঞ্জু ভারতের নাগরিক। তার কাছে ভারতের পাসপোর্ট আছে। এমনকি লোকসভা নির্বাচনে তিনি ভোটও দিয়েছেন। অভিনেত্রী ২০০২ সালে ভারতের পাসপোর্ট পেয়েছেন। তাই তার নাগরিকত্ব নিয়ে কোনো প্রশ্ন থাকতেই পারে না। এছাড়া বিজেপি সভাপতি ও ভারতের বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর মন্ত্রণালয় থেকে পুরো বিষয়টি খতিয়ে দেখা হয়েছে। অঞ্জু সত্যি ভারতীয় এ বিষয়ে নিশ্চিত হওয়ার পরেই তাকে দলে নিয়েছে বিজেপি।

এ প্রসঙ্গে নিউজ১৮-কে দেয়া এক সাক্ষাৎকারে অঞ্জু ঘোষ বলেন, ‘আমার জন্ম বাংলায় এবং আমি বাংলাদেশের পাশাপাশি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছি। আমার ভারতীয় পাসপোর্ট ও ভোটার আইডি কার্ড আছে। এই নির্বাচনে আমি ভোটও দিয়েছি। আমার জাতীয়তা নিয়ে লোকজন প্রশ্ন তুলছে এটি খুবই দুঃখজনক।’

বিজেপিতে যোগ দেয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি বিজেপিতে যোগ দিয়েছি কারণ মানুষের সেবা করতে চাই। আমি জানি না কেন তারা আমার জাতীয়তা নিয়ে প্রশ্ন তুলছে। আমার কাছে হুমকি মনে হচ্ছে।’




রাইজিংবিডি/ঢাকা/৬ জুন ২০১৯/মারুফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge