ঢাকা, মঙ্গলবার, ৪ আশ্বিন ১৪২৪, ১৯ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

অভিভাবকের ওপর উত্ত্যক্তকারীর হামলার ঘটনায় মামলা

আলী আকবর টুটুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৯ ৯:২৮:৫৪ এএম     ||     আপডেট: ২০১৭-০৫-১৯ ৯:২৮:৫৪ এএম

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে উত্যক্তের দায়ে সাজাপ্রাপ্ত আসামি জামিনে ছাড়া পেয়ে কলেজছাত্রীর বাবাকে কুপিয়ে আহতের ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে ওই ছাত্রী বাদী হয়ে মুজিবরকে প্রধান আসামি করে চিতলমারী থানায় এই মামলা দায়ের করেন। তবে এখনো পর্যন্ত পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, বাগেরহাটের চিতলমারীতে কলেজছাত্রীর বাবা দবির উদ্দিন শেখের ওপর হামলায় ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

চিতলমারী উপজেলার মইজোড়া গ্রামের দবির উদ্দিন শেখের কলেজ পড়ুয়া মেয়েকে একই গ্রামের মুজিবর শেখ নামে এক যুবক উত্ত্যক্ত করত। দবির উদ্দিন প্রশাসনের কাছে মুজিবরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। এরপর গত ১৭ এপ্রিল ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মুজিবরকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। মুজিবর জামিনে বেরিয়ে এসে বৃহস্পতিবার সকালে ১৪-১৫ জনকে সঙ্গে নিয়ে লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে দবির উদ্দিনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

দবির উদ্দিন বর্তমানে খুলনা মেডি্ক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পিটিয়ে তার ডান পা ভেঙে দিয়েছে এবং শরীরের বিভিন্নস্থানে জখম করেছে দুর্বৃত্তরা।



রাইজিংবিডি/বাগেরহাট/১৯ মে ২০১৭/আলী আকবর টুটুল/এসএন

Walton Laptop