ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৪, ২৬ জুন ২০১৭
Risingbd
ঈদ মোবারক
সর্বশেষ:

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের নির্বাচন কমিশন গঠন

তোফাজ্জল লিটন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৬-১২-৩১ ২:২১:২০ পিএম     ||     আপডেট: ২০১৬-১২-৩১ ২:২১:২০ পিএম

নিউইয়র্ক থেকে তোফাজ্জল লিটন : আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের জরুরি সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে ২৮ ডিসেম্বর।

জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে অনুষ্ঠিত এই জরুরি সভায় প্রেসক্লাবের আসন্ন নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে তিন সদস্যবিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠন করা হয়। এই নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার হয়েছেন কাজী শামসুল হক এবং দুই সদস্য হয়েছেন রাশেদ আহমেদ ও আকবর হায়দার কিরণ।

সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে কার্যকরী কমিটির মেয়াদ ৯০ দিন বাড়ানো হয়। এই সময়ের মধ্যে নির্বাচন সম্পন্ন করতে হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। এবারের নির্বাচনে ৫৭ সদস্য প্রেসক্লাবের নিবন্ধিত হয়েছেন।

 

 

সভায় সভাপতিত্ব করেন আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি নাজমুল আহসান এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক দর্পণ কবীর।

উপস্থিতি ছিলেন সহ-সভাপতি মোহাম্মদ সাঈদ, যুগ্ম-সম্পাদক মো. শহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ রিজু মোহাম্মদ, নির্বাহী সদস্য সৈয়দ ওয়ালি-উল আলম, লাবলু আনসার ও কানু দত্ত।

সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাজী শামসুল হক, জাকারিয়া মাসুদ, শওকত ওসমান রচি, মশিউর রহমান, শামীম আহমেদ, ইশতিয়াক আহমেদ বাবর, নিহার সিদ্দিকী, ফজলে রাব্বী রাজীব, শাহাদাত হোসেন সবুজ, শামছুল আলম লিটন, তোফাজ্জল লিটন, টিপু আলম, এস. এম. সারোয়ার হোসেন, পাপিয়া বেগম, স্যামুয়েল স্টিফেন পিনারু, বেলাল আহমেদ, মনজুরুল হক, আবুল কাশেম, অভিজিৎ রায়, মোহাম্মদ আজিম উদ্দিন (অভি), মীর-ই-ওয়াজেদ শিবলী, শারমিন রেজা ইভা, আকবর হায়দার কিরণ, মিজানুর রহমান, আশরাফুল হাসান বুলবুল, ফারহানা চৌধৃুরী, মোহাম্মদ আমজাদ হোসেন, সাজ্জাদ হোসেন, শিহাব উদ্দিন সাগর, সামসুন্নাহার নিম্মি, রাশেদ আহমেদ, মোহাম্মদ হোসেন দিপু, আবু বকর সিদ্দিকী, তপন চৌধুরী, পপি চৌধুরী, শামীম আল আমীন, রফিকুল ইসলাম রফিক, সোহেল রানা, রেজাউল করিম রাজু ও জাহেদ শরীফ।
 

 

 


রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৬/রাসেল পারভেজ

Walton Laptop