ঢাকা, বুধবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আরও ২ মামলায় গ্রেপ্তার বিএনপির ৮ নেতাকর্মী

নোমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৫ ১০:২৫:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৫ ১০:২৫:১০ পিএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : জেলা বিএনপির কারান্তরীণ সাধারণ সম্পাদক আলী আহমদসহ আট নেতাকর্মীকে আরও দুটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

সোমবার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করেওই দুটি মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করলে আদালত শুনানি শেষে আবেদন মঞ্জুর করেন।

অন্য নেতারা হলেন- জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আলী হোসেন বাচ্চু, জেলার সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক আল মামুন খান, বিএনপি নেতা মঈন উদ্দিন, আকবর আলী ও সজীব।

বিএনপির আইনজীবী ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। মহানগর পুলিশের কোতোয়ালী মডেল থানায় দায়েরকৃত জিআর ৪৮৫/১৮ এবং বিমানবন্দর থানায় দায়েরকৃত জিআর ১২৪/১৮ মামলা দুটিতে তাদের গ্রেফতার দেখানো হয় বলেও জানান তিনি।

গত ৩০ অক্টোবর সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে বিক্ষোভ কর্মসূচির প্রস্তুতিকালে এই ৮ জনকে আটক করে নিয়ে যায় পুলিশ। পরদিন বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় তাদের।



রাইজিংবিডি/ সিলেট/ ৫ অক্টোবর ২০১৮/নোমান/এনএ

Walton Laptop
 
     
Marcel