ঢাকা, মঙ্গলবার, ৭ ভাদ্র ১৪২৪, ২২ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

আসামি ধরতে গিয়ে ছুরিকাহত পুলিশসহ ৩

সাফিউল ইসলাম সাকিব : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৩-১৯ ৯:৪৩:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-১৯ ৯:৪৩:৩৬ পিএম
আহত পুলিশ সদস্য

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে মাদক ব্যবসায়ীদের হাতে ছুরিকাহত হয়েছেন দুই পুলিশ সদস্যসহ তিনজন।

রোববার সন্ধ্যা সাতটার দিকে সাভার পৌরসভার মজিদপুর এলাকায় তাদের ওপর এই হামলা চালায় মাদক ব্যবসায়ীরা।

আহত পুলিশ সদস্যরা হলেন সাভার মডেল থানার উপপরিদর্শক মেহেদী হাসান এবং কনস্টেবল সুমন হোসেন। এ ছাড়া মাদক ব্যবসায়ীর অবস্থান পুলিশকে জানিয়ে দেওয়ায় স্থানীয় এক ব্যক্তিকেও ছুরিকাহত করেছে তারা। তার নাম আমিনুল ইসলাম।

সাভার সার্কেলের সিনিয়র এএসপি নাজমুল হাসান ফিরোজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী পিচ্চি খাজাকে গ্রেপ্তার করতে সন্ধ্যায় পুলিশের একটি দল মজিদপুর এলাকায় অভিযানে যায়। এ সময় স্থানীয় আমিনুল নামের এক ব্যক্তি খাজার অবস্থান পুলিশকে জানান। পরে মাদক সম্রাজ্ঞী মুক্তির বাড়িতে গিয়ে খাজাকে গ্রেপ্তার করে পুলিশের ওই দলটি।

গ্রেপ্তারের পর খাজাকে নিয়ে আসার সময় মুক্তির বাড়ির অদূরেই পুলিশের ওপর চড়াও হয় স্থানীয় ওই মাদক ব্যবসায়ীরা। এ সময় দুই পুলিশসহ আসামির সন্ধানদাতা ব্যক্তিকে উপর্যুপরি কোপায় তারা। পরে অন্য পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে অপারেশন থিয়েটার ইনচার্জ নাসির হোসেন জানান, আহত পুলিশ সদস্যের মধ্যে উপপরিদর্শক মেহেদী হাসানসহ তিনজনকেই বুক-পিঠসহ শরীরের বিভিন্ন অংশে ছুরিকাহত অবস্থায় আনা হয়েছে। তাদের অপারেশন থিয়েটারে অস্ত্রোপচার চলছে।

এদিকে ঘটনার পর মজিদপুর এলাকায় র‌্যাব ও পুলিশের কয়েকটি দল হামলাকারী মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে। এ পর্যন্ত পিচ্চি খাজাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন এএসপি নাজমুল হাসান ফিরোজ।



রাইজিংবিডি/সাভার/১৯ মার্চ ২০১৭/সাফিউল ইসলাম সাকিব/রিশিত

Walton Laptop