ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৮ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

ইউপি চেয়ারম্যান হত্যার ৮ পরিকল্পনাকারী গ্রেপ্তার

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-০৭ ৬:০০:৩২ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৭ ৬:০০:৩২ পিএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের উজিরপুরের জল্লা ইউনিয়নের চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুর হত্যার ঘটনায় আট পরিকল্পনাকারীকে গ্রেপ্তার করেছে বরিশাল জেলা পুলিশ।

এ ছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার দুপুরে নগরীর পুলিশ লাইনসের ইন সার্ভিস সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম।

সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার সহায়তায় নান্টু হত্যা মামলার এজাহারনামীয় আসামি মো. শাকিল ইসলাম রাব্বির (২৫) অফিস থেকে আট জনকে গ্রেপ্তার করা হয়েছে।  

গ্রেপ্তারকৃতরা হলেন- এজাহারনামীয় আসামি মো. শাকিল ইসলাম রাব্বির, মামুন শাহ, কাউসার সেরনিয়াবাত, এরশাদ, কুদ্দুস হাওলাদার, হাদীরুল ইসলাম হাদী, দিপু এবং মো. সোহাগ।

পুলিশ সুপার জানায়, চেয়ারম্যান কর্তৃক মাদক ব্যবসায় বাধা দেওয়া, এলাকায় আধিপত্য বিস্তার এবং রাজনৈতিক অবস্থান সুদৃঢ় করার জন্য পূর্বপরিকল্পিতভাবে হত্যাকাণ্ড চালায় তারা। আর প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা এ সব স্বীকার করেছে।

পরে গ্রেপ্তারকৃত আসামি মামুন শাহের দেওয়া তথ্যমতে উজিরপুর এলাকা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এর আগে এই হত্যা মামলায় এজাহারভুক্ত ১২ আসামি গ্রেপ্তার করা হয়েছে।

২১ সেপ্টেম্বর সন্ধ্যায় উজিরপুর থানার জল্লা ইউনিয়নের কারফা বাজারে ইউনিয়ন চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় ৩২ জনকে আসামি করে উজিরপুর থানায় হত্যা মামলা করা হয়েছে।



রাইজিংবিডি/বরিশাল/৭ নভেম্বর ২০১৮/জে.খান স্বপন/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge