ঢাকা, বুধবার, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ২২ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

উত্ত্যক্তের দায়ে দণ্ড : জামিনে বেরিয়ে হামলা

আলী আকবর টুটুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৮ ১:৫৫:২৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-১৮ ৪:১৫:০৬ পিএম

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে দণ্ডপ্রাপ্ত আসামি জামিনে বেরিয়ে এসে ওই ছাত্রীর বাবাকে কুপিয়ে গুরুতর আহত করেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মইজোড়া গ্রামে দবির উদ্দিন শেখ (৫৫) নামে ওই অভিভাবককে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে আসামি মুজিবর শেখ।

দবির উদ্দিনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দবির উদ্দিন শেখ চিতলমারী উপজেলার মইজোড়া গ্রামের প্রয়াত সাহেব উদ্দিন শেখের ছেলে।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম বলেন, দবির উদ্দিন শেখের কলেজ পডুয়া মেয়েকে একই গ্রামের মুজিবর শেখ নামে এক যুবক কলেজে যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করত। দবির উদ্দিন মেয়েকে উত্ত্যক্তকারীর হাত থেকে রক্ষা করতে প্রশাসনের কাছে মুজিবরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। প্রশাসন ওই অভিযোগ পেয়ে গত ১৭ এপ্রিল ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মুজিবরকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। তিনদিন আগে মুজিবর জামিনে বেরিয়ে আসে। বৃহস্পতিবার সকালে মুজিবর শেখ ৪/৫ জনকে সঙ্গে নিয়ে লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে দবির উদ্দিনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। তাকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মামুন হাসান বলেন, দবির উদ্দিনের দুই হাত ও পায়ে একাধিক জখম রয়েছে। তার ডানপা ভেঙে গেছে। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/বাগেরহাট/১৮ মে ২০১৭/আলী আকবর টুটুল/এসএন

Walton