ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

এবারো কী সাহসী নায়লা নাঈম?

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৭ ২:৩০:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৭ ৪:২৯:৫১ পিএম
এবারো কী সাহসী নায়লা নাঈম?
Voice Control HD Smart LED

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশের আলোচিত-সমালোচিত মডেল নায়লা নাঈম। বরাবরই সাহসী বক্তব্য ও খোলামেলা ভিডিও প্রকাশ করে আলোচনায় থাকেন তিনি। বিজ্ঞাপনচিত্র ও চলচ্চিত্রের আইটেম গানেও তাকে বেশ খোলামেলাভাবেই উপস্থাপন করতে দেখা গেছে। এ সব বিষয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সমালোচনা কম হয়নি।

এবার ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন নায়লা। এতে আইটেম গার্ল নায়লা নাঈমকে দেখা যাবে বৌদি চরিত্রে। প্রশ্ন উঠেছে, এবারো কী সাহসী পোশাকে দেখা যাবে তাকে, নাকি বাঙালি বৌদিরূপে পর্দায় আসছেন নায়লা? তবে এর উত্তর এখনো মিলেনি, ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’ মুক্তির পরই তা জানা যাবে।

এ প্রসঙ্গে নায়লা নাঈম বলেন, ‘এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দর্শক আমাকে একেবারে নতুন লুকে দেখতে পাবেন। এই গল্পে আমার জামাইয়ের চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র পরিচালক সাঈফ চন্দন। সংলাপ ও চিত্রনাট্যের কাজ এক কথায় দারুণ হয়েছে। গল্পটা অনেক মজার। অনেক সময় নিয়েই কাজটি করেছেন পরিচালক। কেউ এটি দেখতে বসলে শেষ না করে উঠতে পারবেন না। কাজটি আমি অনেক উপভোগ করেছি।’

চলচ্চিত্র পরিচালক শামীমুল ইসলাম শামীমের সংলাপ ও চিত্রনাট্যে এটি প্রযোজনা করেছেন বাংলাদেশের টুম্পা আহম্মেদ ও কলকাতার মি. শর্মা। এটি পরিচালনা করছেন আকাশ নিবির। এতে জামাইবাবু চরিত্রে অভিনয় করেছেন পরিচালক সাঈফ চন্দন, কিলার চরিত্রে দেখা যাবে আকাশ নিবিরকে। এছাড়াও এই গল্পে একটি মৌলিক গান করেছেন তরুণ কণ্ঠশিল্পী রাকিব চৌধুরী। গানটির মিউজিক করেছেন শামীম মাহমুদ।

সাঈফ চন্দন বলেন, ‘এই গল্পটি একেবারেই সিনেমা স্টাইলে নির্মিত হয়েছে। আমরা সবাই মিলে কাজটি করতে সহাযোগিতা করেছি। অন্যদিকে চলচ্চিত্র পরিচালক শামীমুল ইসলাম শামীমের সংলাপ ও চিত্রনাট্য বলতে গেলে একেবারেই অসাধারণ। আর এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কিলার আকাশ নিবির আমার খুব কাছের ছোট ভাই। এক কথায় এই কাজে খুব কষ্ট করেছে সে।’

চলচ্চিত্রটির কালার সম্পাদনা করেছেন এইচ এম সোহেল। আবহ সংগীত এনজেলা মনজুর। সম্পাদনা করেছেন সুজন শুভ্র। ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’ বাংলাদেশে নির্মিত হলেও আগামী ২৫ জানুয়ারি কলকাতার শট-কাট ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge