ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘ঐক্যফ্রন্টের নেতাদের স্বপ্নের ঘোরেই ঘি খেতে হবে’

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৮ ১০:০০:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০২ ১০:১০:৪৯ এএম
‘ঐক্যফ্রন্টের নেতাদের স্বপ্নের ঘোরেই ঘি খেতে হবে’
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক : জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহারের সমালোচনা করে সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ঐক্যফ্রন্টের নেতাদের স্বপ্নের ঘোরেই ঘি খেতে হবে।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা, কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, কেবল নির্বাচনে ভোট পেতেই নির্বাচনী ইশতেহারে ঐক্যফ্রন্টের নেতারা যুদ্ধাপরাধীদের বিচারের কথা বলেছে। কিন্তু বিএনপির ইশতেহারে যুদ্ধাপরাধীদের বিচারের কথা উল্লেখ নাই। এর মানে কী দাঁড়ায়? এর মানে হচ্ছে, তারা যেকোনো কৌশলেই ক্ষমতায় যেতে একের পর এক মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছে। তারা অবাস্তব ও উদ্ভট নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছে। এই ভিত্তিহীন ইশতেহারে তারা অত্যন্ত হাস্যকরভাবে বাংলাদেশের সবকিছুই দিয়ে দিবে বলে অঙ্গীকার করেছে। সরকারি চাকরিতে কোনো বয়সই থাকবে না বলে তারা তরুণসমাজকে বিভ্রান্ত করেছে। কিন্তু দেশের মানুষ তাদের এই ভণ্ডামি খুব দ্রুতই বুঝতে পেরেছে। তাদের মাঠে কোনো লোক নেই। অথচ তারা ঘুমিয়ে ঘুমিয়ে ঘি খাবার স্বপ্নে বিভোর হয়ে আছে। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে আওয়ামী লীগের বিশাল বিজয়েই জনগণের কাছে এই জগাখিচুড়ির ঐক্যের পতন ঘটবেই ঘটবে।

২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম এ হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক মেজবাহ কামাল, অধ্যাপক ড. জেড এম কামাল, মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সহ-সভাপতি আবুল বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক দিলীপ রায়, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কারিগরি কর্মচারী সমিতির সভাপতি মো. মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক এস এম সারওয়ার হোসেনসহ আওয়ামী লীগ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতারা।

অনুষ্ঠানে ড. মো. আনোয়ার হোসেন বলেন, ‘মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষের মানুষগুলোর জন্য এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে নৌকার জয়ের বিকল্প কিছুই নাই। নৌকার বিজয় নিশ্চিত করতে প্রতিটি প্রগতিশীল মানুষকে এগিয়ে আসতে হবে।’

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, ‘ঢাকা-৮ আসনে নিরঙ্কুশ বিজয় অর্জন করতে ৩০ ডিসেম্বর সারা দিন ঢাকা মহানগর আওয়ামী লীগের সকল ইউনিট মাঠে থাকবে ও আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবে।’



রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৮/আসাদ/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge