ঢাকা, বুধবার, ১৪ আষাঢ় ১৪২৪, ২৮ জুন ২০১৭
Risingbd
ঈদ মোবারক
সর্বশেষ:

ওয়ালটনের স্টাইলিশ কফিমেকার

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০৯ ৪:০১:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১২ ২:৪১:৫০ পিএম

লাইফস্টাইল ডেস্ক : মগভর্তি ধোঁয়া ওঠা কফি... কফিপ্রেমীদের মন নিমিষেই ভালো করার যথেষ্ট। কেননা একঘেয়ে কাজের ফাঁকে অবিশ্রান্ত শরীর ও অবসাদগ্রস্ত মনকে চাঙ্গা করতে কফির মগে চুমুক না দিলেই নয়।

আর সময়টা যেহেতু এখন শীতকাল, সেহেতু সকাল কিংবা সন্ধ্যায় গরম কফিতে চুমুক তো কফিপ্রেমীদের বহু কাঙ্ক্ষিত। শীতের সময়টায় শরীর ও মন দুটোই ফুরফুরে হয়ে যায় কফিতে চুমুক দিতেই।

সুস্বাদু এক কাপ চা কফি সময়টাকে মধুর করে তুলতে পারে। আর এজন্য প্রয়োজন কফিমেকারের। কেননা কফিমেকারে কফি বানানোটা যেমন সহজ তেমনি কফির মিশ্রণটাও ভালো হয় বলে কফি সুস্বাদু হয়।

ব্যস্ত জীবনে দ্রুত সুস্বাদু কফি তৈরির সুবিধা দিতে দেশের ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স জায়ান্ট ওয়ালটন নিয়ে এসেছে কফিমেকার। যা কেবল কফিপ্রেমীদের কাঙ্ক্ষিত সুস্বাদু কফি নিমিষেই তৈরি করবে না, বরঞ্চ পাশাপাশি এটি খুবই দৃষ্টিনন্দন ডিজাইনের হওয়ায় রুমের শোভা বাড়াবে।

ওয়ালটনের ডব্লিউডিসিএম-জি১৫এল মডেলের কফিমেকারটি দেড় লিটার বা ১২ কাপ কফি তৈরিতে সক্ষম। বাটন টেপা মাত্রই এতে কফি বানানো শুরু হবে এবং স্বল্প সময়ের মধ্যে প্রস্তুত হয়ে যাবে। কফিমেকারটিতে রয়েছে অ্যারোমা ফাংশন, যা সুগন্ধ বজায় রাখে। রয়েছে অ্যান্টি-ড্রিপ ফাংশন, ফলে সাধারণ কফি মেকারের মতো ফোটা ফোটা কপি পড়তে থাকার অসুবিধা এতে নেই। কফিমেকারটি টিকবে বহুদিন, কারণ এতে ব্যবহৃত হয়েছে দীর্ঘস্থায়ী প্যারামিটার ফিল্টার।

ওয়ালটনের আধুনিক এই কফিমেকারটির দাম মাত্র ১,৭০০ টাকা। আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৭/ফিরোজ

Walton Laptop