ঢাকা, সোমবার, ৮ ফাল্গুন ১৪২৩, ২০ ফেব্রুয়ারি ২০১৭
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

ওয়ালটন প্যাভিলিয়নে উপচে পড়া ভিড়

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০৬ ৯:১৯:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-০৭ ১০:০৩:২৮ এএম

আরিফ সাওন : শুক্রবার ছুটির দিনে বাণিজ্য মেলায় ওয়ালটন মেগা প্যাভিলিয়নে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

 

সকাল থেকেই অসংখ্য ক্রেতা ও দর্শনার্থীদের ভিড়ে মুখরিত হয় ওয়ালটন প্যাভিলিয়ন। দেশীয় ব্যান্ড হিসেবে তারা বেছে নিচ্ছেন ওয়ালটনের বিভিন্ন আকর্ষণীয় পণ্য।

 

সকালে ভিড় থাকলেও বিকেলে আরো বাড়তে থাকে এবং সন্ধ্যায় তা রূপ নেয় মিলনমেলায়।

 

আপনজনদের সঙ্গে নিয়ে সমাজের নানা শ্রেণির মানুষ এসেছেন এবারের আন্তর্জাতিক বাণিজ্য মেলা দেখার জন্য। ওয়ালটনের প্যাভিলিয়নে প্রচণ্ড ভিড়ই বলে দেয় এবারের ওয়ালটন প্যাভিলিয়ন দর্শকদের আকর্ষণের কেন্দ্রে পরিণত হয়েছে।

 

ওয়ালটনের বিশাল টিভি, নানা আকষর্ণীয় নতুন নতুন টিভি ও রেফ্রিজারেটরের মডেল ক্রেতাদের মধ্যে ব্যাপক আগ্রহের সৃষ্টি করেছে। তরুণ-তরুণীদের নজর কেড়েছে ওয়ালনের ল্যাপটপ ও মোবাইল। এছাড়া গৃহিণীদের নজর হোম অ্যাপ্লায়েন্সের দিকে। অনেককেই দেখা গেছে পছন্দের পণ্য কিনে নিতে। পণ্য পছন্দ করা, কেনা ও পণ্য সম্পর্কে বিভিন্ন তথ্য জানার জন্য ব্যস্ত সময় পার করতে দেখা গেছে ওয়ালটন প্যাভিলিয়নে আসা মানুষদের।

 

বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের কো-অর্ডিনেটর শাহ শহীদ চৌধুরী জানান, এবারই প্রথম বাণিজ্য মেলায় ওয়ালটন আন্তর্জাতিক বাণিজ্য মেলার ইতিহাসে সর্ববৃহৎ ও আকর্ষণীয় প্যাভিলিয়ন করেছে। এটি তিন তলাবিশিষ্ট। উপরে ওঠার জন্য সুন্দর আকষর্ণীয় সিঁড়ির পাশাপাশি রয়েছে ওয়ালটনের নিজস্ব লিফট। প্রতি ফ্লোরের আয়তন ৫ হাজার বর্গফুট। চার পাশে রয়েছে সবুজের সমারোহ।

 

 

প্যাভিলিয়নে একসঙ্গে যাতে অনেক লোক প্রবেশ ও বের হতে পারে সেজন্য রাখা হয়েছে ১৬ ফুট প্রশস্ত দরজা। শারীরিকভাবে অসুস্থ বা প্রতিবন্ধীদের প্যাভিলিয়নের প্রবেশের জন্য রয়েছে র‌্যাম্প (ধাপবিহীন সিঁড়ি)।

 

তবে এবারের মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের নতুন চমক হচ্ছে সেলফি কর্নার। চমৎকার ব্যাকগ্রাউন্ডে স্থাপন করা হয়েছে ওই স্পেশার কর্নার।

 

তিনি বলেন, শত শত ক্রেতা ওয়ালটনের পণ্য কিনে নিচ্ছেন। ব্যাপক সাড়া পাচ্ছি। মেলায় ওয়ালটনের এই প্যাভিলিয়ন ব্যাপক সাড়া জুগিয়েছে।

 

তিনি বলেন, সব ধরনের পণ্যে ওয়ালটন ছাড় দিচ্ছে। বিভিন্ন ধরনের পণ্যে বিভিন্ন নগদ মূল্য ছাড় ছাড়াও রয়েছে আকর্ষণীয় উপহার।

 

ওয়ালটনের একটি স্মার্ট ফোন কেনেন রাজধানীর সরকারি বিজ্ঞান কলেজের শিক্ষার্থী এমডি নাসির উদ্দিন। তিনি বলেন, বন্ধুদের কাছে শুনেছি ওয়ালটনের মোবাইল ফোন খুবই ভাল ও মানসম্মত। তাছাড়া দেশীয় ব্র্যান্ড। ছবির মানও দেখলাম ভাল। মেলায় ফোন কিনে অনেক মূল্যছাড় পেয়েছি। মূল্যছাড় পেয়ে বেশ খুশি এই শিক্ষার্থী বলেন, আমাদের মতো শিক্ষার্থীদের জন্য মূল্যছাড় অনেক কিছু।

 

উল্লেখ্য, ১ জানুয়ারি মেলা উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়ালটনের প্যাভিলিয়ন পরিদর্শন করেন। এ সময় তিনি ওয়ালটনের ল্যাপটপ হাতে নিয়ে দেখেন। সেই সঙ্গে দেশীয় প্রযুক্তি পণ্যের উৎকর্ষতার প্রশংসা করেন। ওয়ালটনের পণ্যগুলো দেশে তৈরি হচ্ছে জেনে গর্ববোধ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে ১ জানুয়ারি শুরু হওয়া এ মেলা চলবে একমাস। বাণিজ্য মেলার প্রধান গেট দিয়ে ঢোকার পরই চোখে পড়বে ওয়ালটনের মেগা প্যাভিলিয়ন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৬ জানুয়ারি ২০১৬/আরিফ সাওন/মুশফিক