ঢাকা, বুধবার, ১২ বৈশাখ ১৪২৫, ২৫ এপ্রিল ২০১৮
Risingbd
সর্বশেষ:

কারাগারে স্বামীকে মাদক দিতে গিয়ে স্ত্রীসহ আটক ২

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৪-০৩ ৬:৫৯:২২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-০৩ ৬:৫৯:২২ পিএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল কেন্দ্রীয় কারাগারে স্বামীকে মাদক দিতে গিয়ে আটক হয়েছে স্ত্রী সাদিয়া আক্তার (২০)। তাকে সহযোগিতা করায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের বরখাস্তকৃত কনস্টেবল সুমন হালদারকেও আটক করা হয়েছে।

আটক সাদিয়া আক্তার নগরীর লাকুটিয়া সড়কের বাসিন্দা মাদক মামলায় আটক সজল গাজীর স্ত্রী।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর ২টার দিকে বরিশাল কেন্দ্রীয় কারাগারের হাজতি সজল গাজীর সঙ্গে দেখা করার ছলে কারাভ্যন্তরে খাবারের প্যাকেটের ভেতরে বিশেষভাবে ইয়াবা সরবরাহ করছিল সাদিয়া আক্তার নামে এক নারী।

এ সময় কারারক্ষীদের সন্দেহ হলে তারা ওই খাবার প্যাকেট তল্লাশি করে ২০ পিস ইয়াবা উদ্ধার করে। পরে তাকে কোতোয়ালি থানায় সোপর্দ করে কারা কর্তৃপক্ষ।

আটক সাদিয়া পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, পুলিশ কনস্টেবল সুমন হালদার তাকে ওই ইয়াবা দিয়েছিল কারাভ্যন্তরে সরবরাহের জন্য। পরে দুপুরে নগরীর নিউ সার্কুলার রোডের নিজ বাসা থেকে কনস্টেবল সুমনকে আটক করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

 



বিকেলে বিষয়টি নিশ্চিত করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) আতাউর রহমান।

এ ঘটনায় মাদক আইনে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন কোতোয়াললি মডেল থানার সহকারী কমিশনার শাহনাজ পারভীন।

এর আগে কনস্টেবল সুমন হালদার দুবার ইয়াবাসহ বরিশাল মেট্রোপলিটন পুলিশের হাতে আটক হয়েছিল।দু বছর আগে প্রথম দফায় ইয়াবাসহ আটকের পর তাকে সাময়িক বরখাস্ত করে কর্তৃপক্ষ। ওই মামলায় আদালত থেকে জামিন পাওয়ার পর বরখাস্তকৃত অবস্থায় দ্বিতীয়বার ইয়াবাসহ আটক হয় সুমন। দুবার ইয়াবাসহ আটকের ঘটনায় সুমনের বিরুদ্ধে বিভাগীয় এবং ফৌজদারি আইনে মামলা বিচারাধীন রয়েছে।

এ অবস্থায় তৃতীয়বার ইয়াবাসহ বরখাস্তকৃত কনস্টেবল সুমন আটকের ঘটনায় বিব্রত বরিশাল মেট্রোপলিটন পুলিশের শীর্ষ কর্মকর্তারা।



রাইজিংবিডি/বরিশাল/৩ এপ্রিল ২০১৮/জে. খান স্বপন/মুশফিক

Walton Laptop