ঢাকা, মঙ্গলবার, ৯ মাঘ ১৪২৫, ২২ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

কারাগার থেকে গম পাচার, ৫ কারারক্ষী বরখাস্ত

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-১২ ৬:৩৩:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১২ ৬:৩৩:৫৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে শনিবার বিকেলে বিপুল পরিমাণ গম পাচারের সময় জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় দুই জনকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

পুলিশের গম আটক এবং কারারক্ষীদের ছাড়িয়ে নেওয়ার চেষ্টার দৃশ্য ক্যামেরায় ধারণ করার সময় কতিপয় কারারক্ষী দৈনিক যুগান্তরের ফটো সাংবাদিক শামীম আহমেদকে মারধর করে কারাগারে আটকে রাখে। 

খবর পেয়ে বরিশালে কর্মরত সাংবাদিকরা কারাগারে গিয়ে প্রতিবাদ মুখর হয়। পরিস্থিতি শান্ত করতে তাৎক্ষণিক ৫ কারারক্ষীকে সাময়িক বরখাস্তের ঘোষণা দেন কারাগার সুপার প্রশান্ত কুমার বণিক।

বরিশাল কোতয়ালি মডেল থানার এসআই মাইনুল ইসলাম জানান, বরিশাল কারাগার থেকে বিপুল পরিমাণ গম কালোবাজারে পাচারের খবর পেয়ে কোতোয়ালি পুলিশ দুটি ভ্যান বোঝাই ২২ বস্তা গমসহ দুই জনকে আটক করেছে। 

আহত ফটো সাংবাদিক শামীম আহমেদ জানান, কারারক্ষীরা আটক গম ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। তখন তিনি কারারক্ষী এবং পুলিশের টানাটানির দৃশ্য ধারণের চেষ্টা করেন। এ সময় কয়েকজন কারারক্ষী তাকে মারধর করে কারাগারের ভেতরে নিয়ে আটকে রাখে।

শুধু পাঁচ কারারক্ষী নয়, কারা ফটকের সিসি ক্যামেরায় ধারণ করা ফুটেজ বিশ্লেষণ করে অন্যান্য অভিযুক্তদের সনাক্ত করে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন বরিশাল বিভাগের ডিআইজি প্রিজন মো. তৌহিদুল ইসলাম।



রাইজিংবিডি/বরিশাল/১২ জানুয়ারি ২০১৯/জে. খান স্বপন/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC