ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৫, ১৭ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

কেসিসি : তথ্যগোপন অভিযোগের ব্যাখ্যা দিলেন খালেক

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-১৭ ৩:০৯:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৭ ৩:০৯:৫৮ পিএম
খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, খুলনা : বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু কর্তৃক নির্বাচন কমিশনে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়ন বাতিলের আবেদনের প্রতিবাদ জানিয়েছে খুলনা আওয়ামী লীগ।

মঙ্গলবার দুপুর ১২টায় দলীয় কার্যালয়ে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ সংবাদ সম্মেলনের মাধ্যমে এ প্রতিবাদ জানায়। এ সময় আবদুল খালেকের বিরুদ্ধে তথ্যগোপন অভিযোগের ব্যাখ্যা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আবদুল খালেক তার বিরুদ্ধে আনীত বিভিন্ন অভিযোগের ব্যাখ্যা দেন। তিনি এসব অভিযোগকে অপপ্রচার ও কাদা ছোঁড়াছুঁড়ি বলে উল্লেখ করে এগুলো থেকে বিরত থাকার আহ্বান জানান।

আবদুল খালেক জানান, সাউথ বাংলা ব্যাংকে তার শেয়ার রয়েছে, এটি তিনি হলফনামায় উল্লেখ করেছেন।

নর্থ ওয়েস্টার্ন ইউনির্ভাসিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বিষয়ে তিনি বলেন, ‘যেহেতু এটি কোনো লাভজনক পদ না এবং এখান থেকে আমার কোনো আয় হয় না, সে কারণে এটি হলফনামায় উল্লেখ করিনি।’

আবদুল খালেক প্রশ্ন রেখে বলেন, ‘এমপি হওয়ার কারণে আমি তো রামপাল-মোংলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি, সেজন্য কি সেগুলো হলফনামায় দিতে হবে? বলা হচ্ছে আমি অগাধ টাকার মালিক। আমি তো এগুলো সঠিক পথে অর্জন করেছি। সবই আমার আয়কর ফাইলে দেখানো আছে।’

সুষ্ঠু নির্বাচনের স্বার্থে তিনি সকল ধরনের অপপ্রচার বন্ধের অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য মিজানুর রহমান বলেন, ‘আমাদের প্রার্থীর জনপ্রিয়তায় ক্ষুব্ধ হয়ে এসব অপপ্রচার চালানো হচ্ছে।’ তিনি ভোটারদের এসব অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বেগম মন্নুজান সুফিয়ান এমপি, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি শেখ হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগ নেতা মোস্তফা সরোয়ারসহ অন্যান্য নেতৃবৃন্দ সম্মেলনে উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/খুলনা/১৭ এপ্রিল ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/সাইফুল

Walton Laptop
 
     
Walton