ঢাকা, শনিবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

কোথাও ত্রাণের ঘাটতি নেই : ত্রাণমন্ত্রী

মোয়াজ্জেম হোসেন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৭ ৯:০০:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৭ ৯:০০:৪৫ পিএম

লালমনিরহাট প্রতিনিধি : বন্যাকবলিত এলাকায় সরকারি পর্যাপ্ত ত্রাণ দেওয়া হচ্ছে। কোথাও ত্রাণের ঘাটতি নেই বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপি।

তিনি বলেছেন, ‘তিস্তা ও ধরলা নদী খনন করে বাঁধ নির্মাণের মাধ্যমে চিরস্থায়ী বন্যা পরিস্থিতি মোকাবেলা করতে সরকারি প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে।’ 

সোমবার সন্ধ্যায় লালমনিরহাট জেলা প্রশাসক আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খানের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লালমনিরহাট জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ‘প্রয়োজনে আমি ঢাকায় ফিরে গিয়েই পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে লালমনিরহাটবাসীর দুঃখ তিস্তা ও ধরলা নদীর নাব্যতা ফিরিয়ে আনতে খনন ও ভাঙন ঠেকাতে বাঁধ নির্মাণের বিষয়টি তুলে ধরব। যাতে করে স্থায়ীভাবে নিয়ন্ত্রণ করা সম্ভব হয়। এটিই যে লালমনিরহাটের প্রধান সমস্যা, তা চিহ্নিত করা হয়েছে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লালমনিরহাট-১ (পাটগ্রাম-হাতীবান্ধা) আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, সংরক্ষিত নারী সংসদ সদস্য  অ্যাডভোকেট সফুরা বেগম রুমী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল, লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান ও প্রেসক্লাবের সভাপতি মোফাখখারুল ইসলাম মজনুসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা।

মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া লালমনিরহাট সার্কিট হাউজে সোমবার রাত্রিযাপন করবেন এবং মঙ্গলবার জেলার হাতীবান্ধায় বন্যা পরিস্থিতি পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরণ করবেন।



রাইজিংবিডি/লালমনিরহাট/১৭ জুলাই ২০১৭/মোয়াজ্জেম হোসেন/বকুল

Walton
 
   
Marcel