ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

খুলনায় অনূর্ধ্ব-১৬ ক্রিকেটে ইউনিটি একাডেমি চ্যাম্পিয়ন

আব্দুল্লাহ এম রুবেল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-১০ ৯:৩৯:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১০ ৯:৪০:১৮ পিএম

আব্দুল্লাহ এম রুবেল : খুলনায় অনুষ্ঠিত ক্লেমন অনূর্ধ্ব-১৬ জুনিয়র প্রিমিয়ার ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে ইউনিটি ক্রিকেট একাডেমি। রোববার খালিশপুর প্রভাতি স্কুল মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতার ফাইনালে তারা ৪৪ রানে এভারগ্রীন ক্রিকেট একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ফাইনালে আগে ব্যাট করতে নেমে ইউনিটি ক্রিকেট একাডেমি নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে। দলের হয়ে দারুণ পারফরমেন্স করেন রমিম। ৬০ বলে ২টি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির সাহায্যে করেন ৫৩ রান। ৪০ বলে ৩৭ রান করে অপরাজিত থাকেন শামীম। এভারগ্রীনের হয়ে একাই দু’টি উইকেট নেন আকাশ।

 



জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৯ রান করতে সমর্থ হয় এভারগ্রীন ক্রিকেট একাডেমি। দলের হয়ে নেহাল ১৯, মাহিম ১৮ রান করেন। বিজয়ী দলের তানজীম ও রাজিন ২টি করে উইকেট নেন।

অনবদ্য পারফরমেন্স করে ফাইনালের ম্যাচ সেরা নির্বাচিত হন বিজয়ী দলের রমিম। পুরো টুর্নামেন্টে ২৬০ রান সংগ্রহ ও ৮ উইকেট নিয়ে ম্যান অব দ্যা টুর্নামেন্টের পুরস্কারও জেতেন তিনি। সর্বোচ্চ রান সংগ্রাহকের পুরস্কারও যায় তার পকেটে। আর ১২ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট সংগ্রাহকের পুরস্কার পান একই দলের রাজিন।



রাইজিংবিডি/খুলনা/১০ মার্চ ২০১৯/রুবেল/আমিনুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge