ঢাকা, বৃহস্পতিবার, ৫ শ্রাবণ ১৪২৪, ২০ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

খুলনায় সাইবার দল নেতা নিখোঁজ

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৭-১৬ ১০:০৮:০৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৬ ১০:০৮:০৪ পিএম
জসিম জুবায়ের

নিজস্ব প্রতিবেদক, খুলনা : স্যোশাল মিডিয়াকেন্দ্রিক সংগঠন জাতীয়তাবাদী সাইবার দল খুলনা মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক জসিম জুবায়ের (২৬)  দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন।

গত শুক্রবার রাত ৯টা থেকে পরিবারের সদস্যরা তাকে খুঁজে পাচ্ছেন না। এ ঘটনায় রোববার তার বাবা মো. ইসরাফিল খালিশপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন। জুবায়ের বিভিন্ন ইস্যুতে ফেসবুকে লেখালেখি করতেন বলে তার ঘনিষ্ঠরা জানিয়েছেন।

সাধারণ ডায়েরিতে বাবা মো. ইসরাফিল উল্লেখ করেছেন, ১৪ জুলাই রাত ৯টার পর থেকে তার বড় ছেলে জসিম জুবায়েরের খোঁজ পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। তার কাছে থাকা দুটি মোবাইল নম্বরও বন্ধ রয়েছে। সে জাতীয়তাবাদী সাইবার দলের পাশাপাশি মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের খুলনা বিভাগীয় সহ-প্রচার সম্পাদক ছিল।

জাতীয়তাবাদী সাইবার দল খুলনা মহানগর শাখার সভাপতি জিয়াউদ্দিন জিয়া বলেন, জসিম জুবায়ের বিভিন্ন ইস্যুতে ফেসবুকে লেখালেখি করতেন। এ কারণে সম্প্রতি খালিশপুর এলাকার আওয়ামী লীগের একটি গ্রুপ তার ওপর ক্ষিপ্ত হয়। এমনকি, তারা তাকে মারধরও করেন। তার নিখোঁজের পেছনে ওই ঘটনার সূত্র থাকতে পারে বলেও ধারণা করছেন তিনি।

মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন শাওন বলেন, জসিম জুবায়ের বন্ধুদের সঙ্গে খুলনা বাইপাস সড়কে যান। পরে তারা ফিরে আসেন। কিন্তু জুবায়েরকে পাওয়া যায়নি।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম খান বলেছেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। পুলিশ সদস্যদের ম্যাসেজে জানানো হয়েছে। তার সন্ধান পেতে চেষ্টা চলছে।



রাইজিংবিডি/খুলনা/১৬ জুলাই ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

Walton Laptop