ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে আফগান ও থাইল্যান্ডের দুই বিউটি এক্সপার্ট

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১২ ৩:২৩:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১২ ৩:২৩:৩৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের ব্র্যান্ড বিউটি সেলুন হাবিব তাজকিরাজে যোগ দিলেন আফগানিস্তান ও থাইল্যান্ডের  দুই বিউটি এক্সপার্ট । আজ মঙ্গলবার থেকে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হয়ে এই বিউটি এক্সপার্টরা কাজ শুরু করেছেন।

যোগ দেওয়া বিউটি এক্সপার্ট ও মেকআপ আর্টিস্ট সাদাফ মেহের কাবুলে বিখ্যাত বিউটি এন্ড ফ্যাশন ইনস্টিটিউট সাবজ (SABZ) এ কাজ করেছেন। সেখানে তিনি ট্রেনার এন্ড বিউটি এক্সপার্ট হিসেবে ৪ বছরেরও বেশি সময় সুনামের সাথে কাজ করেন । সাদাফ মেহের জানান, তিনি বাংলাদেশে বাঙালী নারীদের সাজসজ্জা নিয়ে কাজ করার সুযোগ পেয়ে বেশ আনন্দিত।

তারকা মডেল ও বিউটি এক্সপার্ট সারাহ রেহমান সোফি থাইল্যান্ডে মিশেল সোফি নামেই পরিচিত। তিনি এর আগে কাজ করেছেন ব্যাংককের বিখ্যাত এসএমএ মেকআপ একাডেমিতে। দীর্ঘ ৫ বছর এই প্রতিষ্ঠানে তিনি বিউটি এক্সপার্ট ও ট্রেনার ছিলেন।  সারাহ রেহমান সোফি জানান, আসন্ন দুর্গাপূজায় তিনি তরুণীদের পূজার ভিন্নধর্মী সাজে সাজানোর কাজটি করবেন।

নগরীর জিইসি মোড়ের ইকুইটি সেন্ট্রিয়াম ভবনে অবস্থিত হাবিব তাজকিরাজ-এর ম্যানেজিং পার্টনার কে সামি আহমেদ জানান, এই প্রতিষ্ঠানে শুরু থেকেই মুম্বাই, ব্যাংকক এবং দুবাইয়ে প্রশিক্ষণপ্রাপ্ত এবং বিদেশী বিউটি এক্সপার্ট এবং হেয়ার স্টাইলিষ্টরা কাজ করে আসছেন। এরই ধারাবাহিকতায় আসন্ন দুর্গাপূজাকে সামনে রেখে আফগানিস্তান এবং থাইল্যান্ড থেকে দু’জন বিউটি এক্সপার্ট এবং মেকআপ আর্টিস্ট এই প্রতিষ্ঠানে যোগ দিলেন।

আগামী মাসে আরও দুজন বিদেশী হেয়ার স্টাইলিষ্ট যোগ দেওয়ার কথা রয়েছে বলেও জানান তিনি ।

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১২ সেপ্টেম্বর ২০১৭/রেজাউল/টিপু   

Walton Laptop
 
   
Walton AC