ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

চট্টগ্রামে বৃষ্টির মধ্যে শপিংমলে ভিড়

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৪ ৫:০৩:১৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৪ ৫:০৩:১৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : ঈদের বাকি আর মাত্র দুই দিন। রোজার শেষ মুহূর্তে অব্যাহত বৃষ্টি আর জলাবদ্ধতা উপেক্ষা করে চট্টগ্রামের শপিংমলে ভিড় বাড়ছে।

আজ বৃহস্পতিবার সরেজমিন চট্টগ্রাম নগরীর বিভিন্ন শপিংমল ঘুরে ক্রেতার ভিড় লক্ষ্য করা গেছে। বিক্রেতারাও এতে খুশি। জামা-কাপড়, সেমাই-চিনি, ফল ফ্রুটের দোকানেও ভিড় লক্ষ্যণীয়।

চট্টগ্রামের অভিজাত শপিংমল সানমার ওশান সিটি, ফিনলে স্কয়ার, ইউনেস্কু সিটি সেন্টার, আখতারুজ্জামান সেন্টার, মিমি সুপার মার্কেট, আফমি প্লাজা, নিউ মার্কেট, রিয়াজ উদ্দিন বাজারসহ নগরী প্রায় প্রতিটি মার্কেটে সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলছে ঈদে বিকিকিনি। গত কয়েক দিন চট্টগ্রামে প্রবল বর্ষণ এবং নগরীর বিভিন্নস্থানে জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় ঈদের বাজারে কিছুটা ভাটা পড়ে। তবে শেষ মুহূর্তে বৃষ্টি উপেক্ষা করে ক্রেতারা মার্কেটে ভিড় করছেন।

ফিনলে স্কয়ারে কেনাকাটা করতে আসা ক্রেতা শাহনাজ আমিনা রাইজিংবিডিকে জানান, যেহেতু ঈদে সবার জন্য কেনাকাটা করতেই হবে, তাই প্রকৃতির প্রতিকূলতা থাকলেও মার্কেটে আসতে হলো। বৃষ্টি, রাস্তায় যানজট, জলাবদ্ধতা সব ডিঙিয়ে মার্কেটে এসে প্রয়োজনীয় কেনাকাটা করতে হচ্ছে।

নগরীর আখতারুজ্জামান সেন্টারের ফ্যাশন হাউস ম্যানহুড এর কর্ণধার টি এ জিকু জানান, শেষ মুহূর্তে বিক্রি অনেক বেড়েছে। বৃষ্টি উপেক্ষা করে ক্রেতারা মার্কেটে আসছেন। আগামী দুই দিন ক্রেতার ঢল অব্যাহত থাকবে বলে তিনি মনে করছেন।

চট্টগ্রামে গত পাঁচ দিন ধরে বৃষ্টি অব্যাহত রয়েছে। কখনো গুঁড়ি গুঁড়ি, আবার কখনো মুষলধারে বৃষ্টি হচ্ছে। রাস্তায় যানজট, জলাবদ্ধতার মধ্যে ঈদের কেনাকাটায় ঘরের বাইরে বের হয়ে  মানুষকে দুর্ভোগে পড়তে হচ্ছে।

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১৪ জুন ২০১৮/রেজাউল/বকুল

Walton Laptop
 
     
Walton