ঢাকা, মঙ্গলবার, ৯ কার্তিক ১৪২৪, ২৪ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

চাওয়ালা এখন মডেল

মারুফ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৬-১০-২৬ ৯:৫৭:৫১ এএম     ||     আপডেট: ২০১৬-১০-২৬ ৯:৫৭:৫১ এএম

বিনোদন ডেস্ক : চাওয়ালা থেকে ভারতের প্রধানমন্ত্রী হয়েছেন নরেন্দ্র মোদি। এবার চা বিক্রেতা থেকে রাতারাতি মডেল হয়ে গেলেন পাকিস্তানের এক যুবক।  

আরশাদ খান নামের এই যুবক পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের মার্দান শহরের বাসিন্দা। সম্প্রতি তার একটি ছবি ইন্টারনেটে রীতিমতো ঝড় তুলেছে। ছবিতে দেখা যায়, নীল চোখের আরশাদ কাপে চা ঢালছেন। ছবিটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে প্রশংসায় ভাসতে থাকেন আরশাদ।

মেয়েরা তার দোকানে ছবি তোলার জন্য ভিড় জমাচ্ছেন। তার সঙ্গে ছবি তুলছেন, একটি সংবাদমাধ্যমকে এসব কথা জানান আরশাদ।  

আরশাদ জানিয়েছেন, তিনি সিনেমায় অভিনয় করতে চান। আরশাদের ছবিটি তুলেছেন ফটোগ্রাফার জাওয়েরিয়া আলী। তিনি একটি টিভি চ্যানেলকে জানিয়েছেন, ছবিটি যে এতটা সাড়া ফেলবে তিনি কল্পনাও করেননি।

এদিকে বিভিন্ন ওয়েবসাইটের খবরে জানা গেছে, ইসলামাবাদভিত্তিক একটি অনলাইন শপিং স্টোরের সঙ্গে মডেলিংয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আরশাদ খান। অনলাইন প্রতিষ্ঠানটি তাদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আরশাদের স্যুট পরা কয়েকটি ছবিও পোস্ট করেছে।    

পাশাপাশি তারা ফেসবুক পোস্টে লিখেছে, ‘চাওয়ালা এখন আর চাওয়ালা নেই, তিনি এখন ফ্যাশন ওয়ালা।’

এর আগে সম্প্রতি ইন্টারনেটে ট্রেন্ডে পরিণত হন আরশাদ খান। মাইক্রোব্লগিং সাইট টুইটারে ছবিটি প্রকাশের পর কয়েক ঘণ্টার মধ্যে তা ভাইরাল হয়ে যায়। ব্যক্তিগত মন্তব্যে অনেকেই তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। কেউ কেউ তাকে পাকিস্তানি এবং বলিউড তারকাদের সঙ্গে তুলনা করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৯ অক্টোবর ২০১৬/মারুফ/শান্ত /এএন

Walton
 
   
Marcel