ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

চীনা দর্শকদের মন কাড়তে ব্যর্থ হৃতিক

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৭ ২:০৩:০৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০৭ ২:০৩:০৯ পিএম
চীনা দর্শকদের মন কাড়তে ব্যর্থ হৃতিক
হৃতিক রোশান
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক: বলিউড সিনেমার নতুন বাজার চীন। দঙ্গল, সিক্রেট সুপারস্টার থেকে শুরু করে সম্প্রতি আন্ধাধুন পর্যন্ত দেশটিতে বক্স অফিস বাজিমাত করেছে।

গত বুধবার চীনে মুক্তি পায় হৃতিক রোশান অভিনীত সিনেমা কাবিল। ভারতে দর্শকের মন মোটামুটি জয় করতে পারলেও চীনে ব্যর্থ সিনেমাটি। বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, প্রিভিউ ও প্রথম দুই দিন মিলিয়ে সিনেমাটি আয় করেছে মাত্র ৯.০৯ কোটি রুপি।

এর আগে সিনেমাটির প্রচারে চীনে গিয়েছেন হৃতিক। কাবিল সিনেমার বক্স অফিস ব্যর্থতা প্রসঙ্গে একটি সূত্র বলিউড হাঙ্গামাকে বলেন, ‘হৃতিককে বলা হয়েছিল, চীনে কাবিল সিনেমার সাফল্যের সম্ভাবনা রয়েছে। কিন্তু সত্যটা হলো, চীন ও কোরিয়ায় এ ধরনের সাসপেন্স-থ্রিলার সিনেমা অনেক তৈরি হয়। আমি অনেকদিন ধরে চীনে রয়েছি। তারা ভারতীয় সিনেমা দেখতে চায়, কিন্তু তাতে ভারত ও চীনের প্রেক্ষাপটের মধ্যে মিল থাকতে হবে।’

কাবিল সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় গুপ্তা। হৃতিক ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ইয়ামি গৌতম, রনিত রায়, রোহিত রায়, গিরিশ কুলকার্নি প্রমুখ। ২০১৭ সালে ২৫ জানুয়ারি ভারতে মুক্তি পায় সিনেমাটি। ৩৫ কোটি রুপি বাজেটের সিনেমাটি আয় করে প্রায় ১৮০ কোটি রুপি।



রাইজিংবিডি/ঢাকা/৭ জুন ২০১৯/মারুফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge