ঢাকা, বুধবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

চুয়াডাঙ্গায় শীর্ষ মাদক ব্যবসায়ী পাপ্পু খোড়া নিহত

এম এ মামুন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৮ ১০:৪০:৪১ এএম     ||     আপডেট: ২০১৮-১১-০৮ ২:৫৩:১০ পিএম

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গা সদর উপজেলার উজলপুর গ্রামের খড়কুড়োর মাঠে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী পাপ্পু ওরফে পাপ্পু খোড়া (৪২) নিহত হয়েছে।

বুধবার দিবাগত ২টার দিকে এ বন্দুকযুদ্ধ ঘটে। এতে মাদক ব্যবসায়ীদের ছোঁড়া বোমা ও গুলিতে দুইজন পুলিশ জখম হয়।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি দেশীয় শুটারগান, দুই রাউন্ড গুলি, চারটি হাত বোমা ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

নিহত পাপ্পু ওরফে পাপ্পু খোড়া চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের মো. বজলুর ছেলে ও এই অঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী। তার নামে একটি অস্ত্র মামলাসহ মোট ছয়টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।
 


চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন একদল মাদক ব্যবসায়ী ভারত সীমান্ত পার হয়ে বেগমপুরের উজলপুরের খড়কুড়ো মাঠ দিয়ে প্রচুর মাদকদ্রব্য পাচার করবে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১২টার পরে একদল পুলিশ নিয়ে মাদক ব্যবসায়ীদের ধরতে ওঁৎ পেতে থাকেন। এরপর রাত ২টার দিকে মাঠ দিয়ে মাদক পাচারকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাৎক্ষণিক পুলিশের ওপর দুটি বোমা নিক্ষেপ করে। এতে পুলিশের দুইজন সদস্য সামান্য জখম হলে পুলিশও তাদের ওপর গুলিবর্ষণ করে। এ সময় পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে প্রায় ১০ মিনিট বন্দুকযুদ্ধ চলে।

এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটে। এ সময় বোমা ও গুলির শব্দে স্থানীয় সাধারণ জনতাও পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের ধাওয়া করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও মাঠের মধ্যে গুলিবিদ্ধ একজনকে পড়ে থাকতে দেখে এলাকাবাসী। এলাকাবাসী পুলিশকে জানায় গুলিবিদ্ধ ব্যক্তি সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের বজলুর ছেলে ও শীর্ষ মাদকব্যবসায়ী পাপ্পু ওরফে পাপ্পু খোড়া। এ সময় পুলিশ গুলিবিদ্ধ ব্যক্তিকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, চারটি হাত বোমা ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করে।
 


লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মাদক ব্যবসায়ীদের সাথে গোলাগুলির ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানার দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

ওসি দেলোয়ার হোসেন আরো জানান, পাপ্পুর নামে চুয়াডাঙ্গা সদর থানায় একটি অস্ত্র মামলা, চারটি মাদক মামলাসহ মোট ছয়টি মামলা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৮/এম এ মামুন/সাইফুল

Walton Laptop
 
     
Marcel