ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

ছাত্রদল নেতার ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

নজরুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৬-১২ ৪:৫৪:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১২ ৪:৫৪:৩৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের বদরগঞ্জে ছাত্রদল নেতার ছুরিকাঘাতে ছাত্রলীগের এক কর্মী খুন হয়েছে। পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় চারজনের বিরুদ্ধে রেলওয়ে থানায় মামলা করা হয়েছে। ঘটনার পর পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

সোমবার রাত ১১টার দিকে বদরগঞ্জ রেলওয়ে স্টেশন চত্বরে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল ইসলাম (১৭) উপজেলার কালুপাড়া ইউনিয়নের শংকরপুর মধ্যপাড়ার আব্দুল মজিদ মিয়ার ছেলে। সে পৌরশহরের কলেজিয়েট স্কুলের দশম শ্রেণির ছাত্র এবং ছাত্রলীগের একজন কর্মী। ঘাতক ফিরোজ ছাত্রদলের পৌরসভা শাখার আইনবিষয়ক সম্পাদক। সে উপজেলার পৌরশহরের কলেজিয়েট স্কুলসংলগ্ন বটপাড়া এলাকার মৃত ইসলাম উদ্দিনের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় ছয় মাস আগে নিহত রেজাউল ইসলামের বড় ভাই হাবিবুর রহমানের কাছ থেকে ফিরোজ শাহ ৩০ হাজার টাকা ধার নেন। কিন্তু টাকা চাইতে গেলে ফিরোজ তাদের টালবাহানা করাসহ নানাভাবে ভয়ভীতি দেখান। এ নিয়ে কয়েকবার দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। সোমবার সকালে ফিরোজের সঙ্গে হাবিবুর ও রেজাউলের বাকবিতণ্ডা হয়। ওই দিন রেজাউল তার অসুস্থ মা হাওয়া বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে নিজ বাড়ি ফিরছিল। আগে থেকে ওঁৎপেতে থাকা ফিরোজ দলবল নিয়ে বদরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় রেজাউলকে একলা পেয়ে আটক করে। এ সময় ফিরোজ রেজাউলের বুকের বাম পাশে ধারালো ছুরি ঢুকিয়ে দেয়। এতে রেজাউলের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ফিরোজ দলবল নিয়ে পালিয়ে যায়। রেজাউলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফিরোজের নামে বদরগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। সে মাদকাসক্ত বলে জানা গেছে।

কর্তব্যরত চিকিৎসক ইফতেখারুল আলম মারুফ বলেন, ধারালো ছুরিটি নিহতের বাম পাশে হৃৎপিণ্ড ভেদ করে যায়। এ কারণে ঘটনাস্থলে সে মারা যায়।

বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান বলেন, ঘটনার পর ইলিয়াস আলী নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। যেহেতু ঘটনাস্থল রেলওয়ে স্টেশন এলাকায় এ কারণে লাশ বাংলাদেশ রেলওয়ে পুলিশকে হস্তান্তর করা হয়েছে।



রাইজিংবিডি/রংপুর/১২ জুন ২০১৮/নজরুল মৃধা/মুশফিক

Walton Laptop
 
   
Walton AC