ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষককে মারধর পরে গ্রেপ্তার

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-০৭ ৯:১৪:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৭ ৯:১৪:২৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক জহুরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে রংপুর নগরীর আইডিয়াল কিন্ডারগার্টেন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তবে যৌন হয়রানির বিয়য়টি অস্বীকার করেছেন অভিযুক্ত শিক্ষক।

সকালে এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ অভিভাবক ও এলাকাবাসী শিক্ষকের বিচার দাবি করে স্কুল ঘেরাও করে। এক পর্যায়ে অভিভাবকরা অভিযুক্ত শিক্ষককে মারধর করে। পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে।

অভিভাবকরা জানান, নগরীর জলকর এলাকার আইডিয়াল কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম গত বুধবার পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে স্কুল ছুটির পর বাসায় যেতে না দিয়ে যৌন হয়রানি করেন। এরপর বিষয়টি কাউকে জানালে তাকে মেরে ফেলার হুমকি দেন। ওই শিক্ষার্থী বাসায় ফিরে বিষয়টি অভিভাবকদের জানায়। অভিভাবকরা অন্যদের জানালে বিক্ষুব্ধ এলাকাবাসী বৃহস্পতিবার স্কুল ঘেরাও করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

অভিযুক্ত শিক্ষক জহুরুল ইসলাম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, ওই ছাত্রী যে অভিযোগ করেছে, তা সত্য নয়। স্কুলে নারী শিক্ষকসহ আরো শিক্ষক আছেন, তারা জানেন স্কুলে এমন ঘটনা ঘটেনি।

যৌন হয়রানির শিকার ছাত্রীর চাচি জানান, বুধবার স্কুল ছুটির পর তার ভাতিজিকে প্রধান শিক্ষক আটকে রেখে যৌন হয়রানি করেন। বিষয়টি তারা জানতে পেরে প্রতিবাদ জানাতে এসেছেন।

আরেক শিক্ষার্থীর অভিভাবক জোৎস্না বেগম দাবি করেন, এই কিন্ডারগার্টেনে পঞ্চম শ্রেণিতে আট জন ছাত্রী আছে। তাদের মধ্যে ছয়জন বিভিন্ন সময় ওই শিক্ষকের দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছে। সন্তানদের কাছ থেকে তারা এমন অভিযোগ শুনেছেন।

কোতোয়ালি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, এ ঘটনায় নারী শিশু নির্যাতন আইনে মামলা করা হয়েছে।



রাইজিংবিডি/রংপুর/৭ ফেব্রুয়ারি ২০১৯/নজরুল মৃধা/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC