ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ছুরি-কাঁচির নিচে যেতে হচ্ছে জেমস বন্ডকে

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৩ ৪:১৩:০৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৩ ৭:৩৬:১২ পিএম
ড্যানিয়েল ক্রেগ
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক: জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি জেমস বন্ড। তৈরি হচ্ছে এর ২৫তম কিস্তি। এতে জেমস বন্ড চরিত্রে অভিনয় করছেন ড্যানিয়েল ক্রেগ। কিছুদিন আগে সিনেমার শুটিং করতে গিয়ে আহত হয়েছেন তিনি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে, জ্যামাইকাতে শুটিংয়ের সময় আহত হয়েছেন ড্যানিয়েল ক্রেগ। এখন তার পায়ের গোড়ালিতে ছোটখাটো অস্ত্রোপচার করাতে হবে। অস্ত্রোপচারের পর দুই সপ্তাহ বিশ্রামে থাকবেন ড্যানিয়েল। তবে সিনেমার প্রোডাকশনের কাজ চলবে। এতে করে সিনেমা মুক্তির তারিখেও কোনো পরিবর্তন আসবে না। ২০২০ সালের এপ্রিলেই এটি মুক্তি পাবে।

সাধারণত নিজেই শুটিংয়ে স্টান্ট করেন ড্যানিয়েল ক্রেগ। চলতি মাসের শুরুতে জ্যামাইকায় শুটিংয়ে আহত হন তিনি। শুটিংয়ের প্রয়োজনে দৌড়াতে গিয়ে গোড়ালিতে আঘাত পান ৫১ বছর বয়সি এ অভিনেতা। এরপর চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। এরপর শুটিং বন্ধ হয়ে যায়। 

ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল ক্রেগ এ যাবৎ চারটি জেমস বন্ড সিরিজের সিনেমায় অভিনয় করেছেন। তার পঞ্চম সিনেমায় অভিনয় প্রসঙ্গে ক্রেগ জানিয়েছিলেন, তিনি প্রয়োজনে তার হাতের শিরা কেটে আত্মহত্যা করবেন তবু আর জেমস বন্ড সিনেমায় অভিনয় করবেন না। যদিও এ সিদ্ধান্ত পরিবর্তন করেন তিনি। পরবর্তী সময়ে তার বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, ‘নম্রভাবে গুছিয়ে বলার পরিবর্তে আমি বোকার মতো কিছু বলে ফেলেছি।’ সিনেমাটিতে এবারে যোগ হয়েছেন বোহেমিয়ান র‌্যাপসোডি তারকা রামি মালেক। এতে আরো থাকছেন লেয়া সেদু, রালফ ফীনস, বেন উইশ, নওমী হ্যারিস প্রমুখ।

শ্যাটারহ্যান্ড নামে জেমস বন্ডের ২৫তম সিনেমাটির শুটিং চলছে। তবে নাম পরিবর্তন হতে পারে বলে জানা গেছে। চলতি বছরের নভেম্বরে মুক্তির কথা থাকলেও পরবর্তী সময়ে মুক্তির তারিখ কয়েকমাস পেছান নির্মাতারা। ‘জেমস বন্ড’ সিরিজের এবারের সিনেমাটি পরিচালনা করছেন বিস্ট অব নো ন্যাশন পরিচালক ক্যারি জোজি ফুকুনাগা।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge