ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

জবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে সাংবাদিকসহ আহত ৪

আশরাফুল ইসলাম আকাশ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৭-২৫ ৮:৪৯:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-০২ ১১:৪৭:৪৫ এএম

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে সাংবাদিকসহ কমপক্ষে চারজন আহত হয়েছেন।

জানা গেছে, ক্যাম্পাসে প্রেমঘটিত বিষয় নিয়ে বুধবার বিকেল ৩টার দিকে জবি ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলামের গ্রুপের এক কর্মীকে মারধর করে সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের গ্রুপের জুনিয়র কর্মীরা। এ ঘটনায় দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহত হন সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী নাহিদ। পরে সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীরা সভাপতির গ্রুপের কর্মীদের ওপর হামলা করে। এ ঘটনায় ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এদিকে, বেলা ৪টার দিকে সভাপতি গ্রুপের কর্মী শরিফুল ইসলাম শিমুল এবং তার বন্ধু দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় সংবাদদাতা নাইমুর রহমান নাবিল ক্যাম্পাস থেকে বাসায় ফেরার সময় হামলার শিকার হন। বাহাদুর শাহ পার্কের সামনে পৌঁছালে সাধারণ সম্পাদকের গ্রুপের কর্মী অর্ণব (বহিষ্কৃত), সাজেদুল নাইম, আশিকুর রহমান আশিক, কৌনিক তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী আশিকুর রহমান আশিক নাবিলের কোমরে লাঠি দিয়ে সজোরে আঘাত করে। আহত শিমুল ও নাবিলকে উদ্ধার করে সুমনা মেডিক্যাল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ বিষয়ে প্রক্টর ড. নুর মোহাম্মদ বলেন, লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

কোতয়ালি থানার ওসি মশিউর রহমান বলেন, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীদের মধ্যে মারামারি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

জবি ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বলেন, এ ধরনের অপ্রীতিকর ঘটনা প্রত্যাশা করিনি। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জুলাই ২০১৮/আশরাফুল/রফিক

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge