ঢাকা, শনিবার, ১৬ বৈশাখ ১৪২৪, ২৯ এপ্রিল ২০১৭
Risingbd
সর্বশেষ:

জাপা নেতা খন্দকার মুকু স্মরণে মিলাদ মাহফিল

নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১১ ৮:২৯:০৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১১ ৮:২৯:০৬ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির সাবেক যুগ্মমহাসচিব ও অবিভক্ত ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মরহুম খন্দকার আবু মোতাহের মুকুর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে জাতীয় পার্টি।

বুধবার মাগরিবের নামাজ শেষে রাজধানী কাকরাইলের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করেন পার্টির কেন্দ্রীয় নেতা আলহাজ ক্বারী হাফেজ মাওলানা মো. ইসা রুহুল্লাহ আসিফ।

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

উপস্থিত ছিলেন পার্টির যুগ্মমহাসচিব ও মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান আলমগীর সিকদার লোটন, নুরুল ইসলাম নুরু, আরিফুর রহমান খান, যুগ্মমহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ইয়াহইয়া চৌধুরী এমপি, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, বেলাল হোসেন, হুমায়ুন খান, আহাদ ইউ চৌধুরী শাহিন, এমএ রাজ্জাক খান, মিজানুর রহমান মিরু, ফারুক শেঠ, আবুল কালাম আজাদ, মিয়া আলমগীর, মামুনুর রহিম, মো. দ্বীন ইসলাম শেখ, আবুল কালাম আজাদ, নাজিম আহমেদ চিশতী, জয়নাল আবেদীন, মো. শাহিন, জহিরুল ইসলাম মিন্টু, মিনি খান প্রমুখ।

সভাপতির বক্তব্যে মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেন, আবু মোতাহের মুকু ছিলেন এরশাদ মুক্তি আন্দোলনে রাজপথের একজন লড়াকু সৈনিক। তিনি ছিলেন জাতীয় পার্টির জন্য নিবেদিত প্রাণ। আজকের এই দিনে মুকুর মতো একজন রাজনৈতিক নেতার প্রয়োজনীয়তা জাতীয় পার্টি অনুভব করছে।



রাইজিংবিডি/ঢাকা/১১ জানুয়ারি ২০১৭/নঈমুদ্দীন/সাইফ

Walton Laptop