ঢাকা, সোমবার, ৮ ফাল্গুন ১৪২৩, ২০ ফেব্রুয়ারি ২০১৭
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

জাবিসাসের বার্ষিক সভা অনুষ্ঠিত

তহিদুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০৬ ৮:৩৫:২৬ এএম     ||     আপডেট: ২০১৭-০১-০৬ ৮:৩৫:২৬ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সাংবাদিক সমিতির (জাবিসাস) বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বার্ষিক রিপোর্ট পেশ, নতুন সদস্য অনুমোদন, নির্বাচন কমিশন অনুমোদনসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। প্রথমে জাবিসাসের সাবেক সদস্য সন্তোষ মণ্ডলের মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 

সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন কোষাধ্যক্ষ মো. সাইফ উদ্দিন আবির। এ সময় সাধারণ সদস্যদের সম্মতিতে তা অনুমোদন করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রায় ৩৫ জনকে জাবিসাসের সদস্য হিসেবে অনুমোদন দেওয়া হয়।

 

এ ছাড়া নির্বাচন পরিচালনা করার জন্য তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন অনুমোদন ও চলতি বছর থেকে সেরা রিপোর্টারদের পুরস্কার ঘোষণা করা হয়। সভায় সাধারণ সদস্যরা বিগত বছরের জাবিসাসের কর্মকাণ্ড পর্যালোচনামূলক বক্তব্য রাখেন।

 

জাবিসাসের সভাপতি বেলাল হোসাইন রাহাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মওদুদ আহম্মেদ সুজনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা অধ্যাপক মো. শাহেদুর রশিদসহ জাবিসাসের সদস্যরা।

 

 

রাইজিংবিডি/সাভার/৬ জানুয়ারি ২০১৭/তহিদুল ইসলাম/বকুল