ঢাকা, বুধবার, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ২২ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ঝালকাঠিতে চুরির অপবাদে শিশু নির্যাতন, আটক ২

অলোক সাহা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৯ ১:৫৪:০১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-১৯ ১:৫৪:০১ পিএম

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির সদর উপজেলার অলিপুর গ্রামের ৯ বছরের এক শিশুকে টাকা চুরির অপবাদ দিয়ে মারধর করে পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় দফাদার ও তার সহযোগীদের বিরুদ্ধে।

এ ঘটনায় শুক্রবার সকালে হৃদয় কারিকর ও জামাল হাওলাদার নামে দুজনকে আটক করেছে পুলিশ।

অলিপুর গ্রামের মৃত সুলতান মুন্সির ছেলে সাগর। সে আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শেণির ছাত্র। সাগরের বিরুদ্ধে স্থানীয় জামে মসজিদের ঈমাম মোস্তফা কামালের কক্ষ থেকে ২ হাজার টাকা চুরির অভিযোগ করে এ নির্যাতন চালানো হয়।

সাগর ও তার মা রাশিদা বেগম জানান, এলাকার দফাদার সত্তার, সোহরাব, হৃদয়, জামাল, আনোয়ারসহ অন্তত ১৫ জনে মিলে রোববার সন্ধ্যায় সাগরকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। এর পরে রাত ১০টা পর্যন্ত মারধরসহ মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। একপর্যায়ে সে তার বোনের কাছ থেকে টাকা এনে তাদের দেবে বললে, নির্যাতনকারীরা শিশুটিকে বাড়িতে নিয়ে যায়।

ওই সময় সাগরের মা ও বড় বোন বাড়িতে ছিলেন না। কিন্তু সাগর ঘরে ঢুকে দীর্ঘক্ষণ বেরিয়ে না এলে তারা ক্ষুব্ধ হয়ে টিনের চালা ভেঙে তাকে টেনে বের করে আবারও নির্যাতন চালায়।

শহর থেকে ফিরে মা ও বোন গিয়ে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় ঝালকাঠি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সদর থানার ওসি তাজুল ইসলাম।



রাইজিংবিডি/ঝালকাঠি/১৯ মে ২০১৭/অলোক সাহা/এসএন

Walton