ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৩, ২০ জানুয়ারি ২০১৭
Risingbd
 
সর্বশেষ:

ট্রলারডুবিতে নিখোঁজ তিনজনের মৃতদেহ উদ্ধার

অলোক সাহা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১০ ১১:০২:১৬ এএম     ||     আপডেট: ২০১৭-০১-১০ ৬:১৭:২৫ পিএম
মৃতদেহ উদ্ধারে ফায়ার সার্ভিসের অভিযান

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির সুগন্ধা নদীতে স্টিমারের ধাক্কায় ট্রলারডুবি ঘটনায় নিখোঁজ তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে সুগন্ধা নদীর কলেজ খেয়াঘাট এলাকা থেকে দুইজনের ও বিষখালী নদীর চর মানকি সুন্দর এলাকা থেকে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

মৃত ব্যক্তিরা হলেন ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের দিন মজুর রাজ্জাক মল্লিক রাজা (৩২), দেউরি গ্রামের তসলিম হাওলাদার (৫০) ও পোনাবালিয়া গ্রামের আলম জমাদ্দার (৩৫)।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. গোলাম রসূল জানান, স্থানীয়রা মৃতদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে  পুলিশ ও  ফায়ার সার্ভিসের ডুবুরি দল মৃতদেহ উদ্ধার করে।

ঝালকাঠি সদর থানার এসআই আব্দুল হালিম তালুকদার জানান, তিনজনের মৃতদেহ উদ্ধার করে মনয়াতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

গত শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে শহরের পৌর খেয়াঘাট সংলগ্ন সুগন্ধা নদীতে ঘন কুয়াশার কারণে স্টিমারের ধাক্কায় ট্রলারডুবির ঘটনা ঘটে। এ সময় ট্রলারে থাকা ১১ যাত্রীর মধ্যে ৮ যাত্রী জেলেদের সহায়তায় তীরে উঠতে সক্ষম হন।   

 

 

রাইজিংবিডি/ঝালকাঠি/১০ জানুয়ারি ২০১৭/অলোক সাহা/উজ্জল