ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঠাকুরগাঁওয়ে ‘নৌকার তরে তারুণ্যের মেলা’

তানভীর হাসান তানু : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-২৯ ৪:৫০:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৯ ৪:৫০:১১ পিএম
Walton AC

ঠাকুরগাঁও প্রতিনিধি : একঝাঁক তরুণ। যে তরুণরা একদিন দেশ পরিচালনা করবে। এই তরুণদের নিয়ে ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের ব্যতিক্রম উদ্যোগ। তরুণদের একত্রিত করে স্থানীয় আওয়ামী লীগ। তারপর তাদের শোনানো হয় আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা। তারাও মনোযোগ দিয়ে শোনেন তা।

শনিবার সকালে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে যাদুরাণী বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে ‘নৌকার তরে তারুণ্যের মেলায়’ মিলিত হয় তরুণেরা। এই মিলন মেলা থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উদ্বুদ্ধ করা হয়।

আমগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমানের সভাপতিত্বে মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোজাফ্ফর আহমেদ মানিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম পুষ্প প্রমুখ।

তরুণ ইব্রাহিম আলী বলেন, বাংলাদেশে এত উন্নয়ন হয়েছে, জানতাম না। মিলন মেলা থেকে আওয়ামী লীগ সরকারের করা উন্নয়ন বিষয়ে জানতে পারলাম।

সোলেমান আলী নামে আরেক তরুণ বলেন, দেশ যে উন্নয়নশীল হয়েছে, জানা ছিল না। সবক্ষেত্রে দেশের অনেক উন্নয়ন হয়েছে। দেশ আরো এগিয়ে যাক এই প্রত্যাশা করেন তিনি।

আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বলেন, তরুণদের জানা দরকার আওয়ামী লীগ সরকার দেশে কী উন্নয়ন করেছে। আওয়ামী লীগ শিক্ষা, বিদ্যুৎ, কৃষি, খাদ্য, রাস্তা-ঘাটসহ সব সেক্টরে ব্যাপক উন্নয়ন করেছে। সরকারের উন্নয়নের বার্তা তরুণের মাধ্যমে জনগণের মাঝে তুলে ধরতে চান। এই তরুণ সমাজ যদি আওয়ামী লীগের সঙ্গে থাকে তাহলে নৌকাকে কেউ পরাজিত করতে পারবে না।




রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২৯ সেপ্টেম্বর ২০১৮/তানভীর হাসান তানু/বকুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge