ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

তানভীর হাসান তানু : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৭ ৮:৪৭:৪৪ এএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৭ ৩:৫৮:০২ পিএম

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি উপজেলা যুবলীগেরর যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে নওগাঁ জেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ জানান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা সজিব দত্তকে নওগাঁ থেকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের একটি বিশেষ টিম তাকে আনার জন্য নওগাঁর উদ্দেশ্যে রওনা দিয়েছে। সন্ধ্যায় মধ্যেই আসামিকে নিয়ে ফিরে আসবে।

প্রসঙ্গত, ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব দত্তের সঙ্গে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের বিরোধ ছিল। এর জের ধরে গত ১১ জুলাই দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শহরের মুন্সিরহাট এলাকায় আব্দুল মান্নানকে ছুরিকাঘাত করেন সজীব দত্ত। তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় মান্নানের বড় ভাই আবু আলী বাদী হয়ে সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্ত ও পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শান্তর নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

 

 

 


রাইজিংবিডি/ঠাকুরগাঁও/১৭ জুলাই ২০১৭/তানভীর হাসান তানু/উজ্জল

Walton Laptop