ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

তোফা-তহুরার বাড়িতে ডিসির ফুল-উপহার 

মোমেনুর রশিদ সাগর : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১১ ১০:২৭:০৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১২ ১০:৩৪:১৯ এএম

গাইবান্ধা প্রতিনিধি : সফল অস্ত্রোপচারের মাধ্যমে আলাদা হওয়া যমজ শিশু তোফা ও তহুরা সুস্থ হয়ে বাড়ি ফেরায় তাদের ফুল ও উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন গাইবান্ধার জেলা প্রশাসক।  

সোমবার বিকেলে জেলার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের কাশদহ গ্রামের নানার বাড়িতে যান জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল। তার সঙ্গে ছিলেন সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া, থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

এ সময় ডিসি গৌতম চন্দ্র পাল তোফা-তহুরাকে কোলে নেন। তাদের ফুলের তোড়া ও বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানান। তিনি তোফা ও তহুরার বেড়ে ওঠা-পড়ালেখায় সার্বিক সহযোগিতার ও তাদের বাড়িতে বিদ্যুৎ সরবরাহের আশ্বাস দেন।

২০১৬ সালের ২৯ সেপ্টেম্বর উপজেলার দহবন্দ ইউনিয়নের পশ্চিম ঝিনিয়া গ্রামের রাজু মিয়া ও শাহিদা দম্পতির কোল জুড়ে জন্ম নেয় উরুতে জোড়া লাগানো জমজ সন্তান তোফা-জহুরা। গত ১ আগস্ট ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে আলাদা করা হয় দুই বোনকে।  

রোববার রাত আড়াইটার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের কাশদহ গ্রামের নানার বাড়িতে ফেরে তোফা-তহুরা।

তোফা-তহুরার বাবা রাজু মিয়া বলেন, তিনি পেশায় কৃষক। তার কন্যাদের স্বাভাবিক জীবনে ফেরানোর ব্যয় বহন তার পক্ষে সম্ভব ছিল না। সরকার তাদের চিকিৎসার ব্যয় বহন করায় তিনি কৃতজ্ঞতা জানান।  



রাইজিংবিডি/গাইবান্ধা/১১ সেপ্টেম্বর ২০১৭/মোমেনুর রশিদ সাগর/বকুল

Walton Laptop