ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ত্রিশালে স্কুলছাত্রীকে গণধর্ষণ, বিচার দাবি

শেখ মহিউদ্দিন আহাম্মদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২২ ৫:৪৪:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২২ ৫:৪৪:২৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ত্রিশালে নজরুল একাডেমী মডেল দরিরামপুর হাইস্কুলের ষষ্ঠ শেণির এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে।

ঘটনা গত ১৪ সেপ্টেম্বরের হলেও পরিবারের মাধ্যমে তা জানা গেছে আজ ২২ সেপ্টেম্বর। পরিবারের সদস্যরা ঘটনার বিচার দাবিতে ময়মনসিংহ প্রেসক্লাবে এসে প্রশাসনসহ সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

ঘটনার বিবরণে জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে সিএনজি অটোরিক্সায় যাওয়ার সময় সুমনসহ আরো চার যুবক মুখে গামছা বেধে ত্রিশাল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের একটি জঙ্গলে নিয়ে পালাক্রমে ওই ছাত্রীকে ধর্ষণ করে। পরে তাকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা থানাধীন নিশিন্দা বাজার এলাকায় একটি পেট্রোল পাম্পের পাশে ফেলে ধর্ষকরা পালিয়ে যায়।

মামলার বাদী ধর্ষিতার বোন আনন্দ মোহন কলেজ ছাত্রী সাবিনা ইয়াসমীন সুবিচার চেয়ে ময়মনসিংহ প্রেসক্লাবে কান্না জড়িত কন্ঠে বলেন, ঘটনার পর থেকে তার বোন কোন কথা বলতে পারছে না এবং তার পিতা এখনো বাকরুদ্ধ। তিনি বলেন, আমি পুলিশের তেমন কোন সহযোগিতা পাচ্ছি না। মামলা করায় আসামীরা আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। আমি এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার চাই।
এদিকে এ ব্যাপারে মামলার তদন্তকারী ইন্সপেক্টর মোহাম্মদ ফায়েজুর রহমান জানান, এ ঘটনায় গত ১৫ সেপ্টেম্বর ত্রিশাল থানায় মামলা হয়েছে। মামলা নম্বর ১৮। ঘটনার সাথে জড়িত সেলিম নামে একজনকে আটক করা হয়েছে। ব্যবহৃত সিএনজিটি আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, আটককৃত সেলিম আদালতে স্বীকারোক্তিমূলক জবান বন্দি দিয়েছে। আসামীও শনাক্ত করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে। এ ব্যাপারে নজরুল একাডেমী মডেল দরিরামপুর হাইস্কুলের প্রধান শিক্ষক মেজবাহ উদ্দিন বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। তাকে সাংবাদিকরা ফোন করলে বিষয়টি জানতে পেরেছে বলে তিনি এ প্রতিনিধিকে জানান।



রাইজিংবিডি/ময়মনসিংহ/২২ সেপ্টেম্বর ২০১৮/শেখ মহিউদ্দিন/এনএ

Walton Laptop
 
     
Walton