ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

দলবদলের আলোচনায় বিরক্ত নেইমার

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৫-১৪ ২:৫৪:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৫ ৯:৫৯:৪১ এএম
দলবদল নিয়ে বলেছেন নেইমার

ক্রীড়া ডেস্ক : পিএসজির সভাপতি নাসের আল-খেলাইফি বলেছেন, নেইমারের পিএসজিতে থাকার ব্যাপারে তিনি ২০০০ ভাগ নিশ্চিত। পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন নিয়ে নেইমার নিজে অবশ্য পরিষ্কার করে কিছু বলেননি। তবে এই মুহূর্তে দলবদলের আলোচনা নিয়ে বেশ বিরক্ত বোধ করছেন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড।

গত বছরের আগস্টে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। কিন্তু মৌসুম শেষ না-হতেই তার ক্লাব ছাড়ার গুঞ্জন উঠেছে। স্পানিশ কিছু সংবাদমাধ্যমের জোরালো দাবি, মৌসুম শেষ হতেই রিয়াল মাদ্রিদে যোগ দেবেন নেইমার।

চোটের কারণে মৌসুমের শেষ তিন মাস মাঠে নামতে না পারলেও লিগ ওয়ানের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন নেইমার। রোববার রাতে নেইমারের হাতে পুরস্কারটা তুলে দেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাভাবিকভাবেই দলবদলের গুঞ্জন নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল নেইমারকে।

তবে দলবদল নয়, নেইমারের সব ভাবনা এখন আগামী মাসে শুরু হতে যাওয়া রাশিয়া বিশ্বকাপকে ঘিরে, ‘রিয়াল মাদ্রিদ অথবা ম্যানচেস্টার ইউনাইটেড? সবাই জানে, পিএসজিতে আমি কী করতে এসেছি। আমার লক্ষ্যগুলো কী, সেটা মানুষ জানে। এখন আমার লক্ষ্য বিশ্বকাপ। এটা দলবদল নিয়ে কথা বলার সময় নয়। এই ব্যাপারটি নিয়ে আমি কিছুটা বিরক্ত।’

ফেব্রুয়ারিতে লিগ ওয়ানে মার্শেইয়ের বিপক্ষে ম্যাচে ডান পায়ের পাতার মেটাটারসাল হাড় ভাঙার আগে পিএসজিতে দুর্দান্ত ফর্মে ছিলেন নেইমার। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩০ ম্যাচে করেন ২৮ গোল। এর মধ্যে লিগ ওয়ানে ২০ ম্যাচে ১৯ গোল ও ১৩ অ্যাসিস্ট তাকে এনে দিয়েছে বর্ষসেরার পুরস্কার। অস্ত্রোপচার এবং পুনর্বাসন প্রক্রিয়ার জন্য এরপর আর মাঠে নামা হয়নি ২৬ বছর বয়সি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের।



রাইজিংবিডি/ঢাকা/১৪ মে ২০১৮/পরাগ

Walton Laptop
 
   
Walton AC