ঢাকা, শনিবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

দেড় লক্ষাধিক পিস ইয়াবা আটক, গ্রেপ্তার ৩

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৬ ১০:৩৩:৩২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৬ ১০:৫৩:৫৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সদর উপজেলা থেকে দেড় লক্ষাধিক পিস ইয়াবা ট্যাবলেট ও বেশ কিছু ফেনসিডিল আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মঈনুল হক সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকায় একটি পিকআপ ভ্যান আটক করে এই মাদক জব্দ করা হয়। এর আনুমানিক মূল্য পাঁচ কোটি টাকা বলে পুলিশ ধারণা করছে। 

গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাক্ষণবাড়িয়ার নুরুল ইসলাম, রাজধানীর যাত্রাবাড়ী এলাকার আলম ও নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার বাদশা।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার জানান, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকায় কক্সবাজার থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান আটক করে ভেতরে থাকা নুরুল ইসলাম ও আলমকে জিজ্ঞসাবাদ করেন। পরে তাদের দেওয়া তথ্য ও স্বীকারোক্তি অনুযায়ী ওই পিকআপ ভ্যানের চেসিসের ভেতরে অভিনব কায়দায় বক্সে রাখা ১ লাখ ৬৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেন। তারা স্বীকার করেছেন- ইয়াবাগুলো কক্সবাজার থেকে পাচারের উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল।

একই সময়ে ফতুল্লা থানার নয়ামাটি এলাকায় পৃথক অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ ১৫০ বোতল ফেনসিডিলসহ মাদক চোরাকারবারি বাদশাকে আটক করেছেন। 

পুলিশ সুপার জানিয়েছেন, এ ঘটনায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে এবং এই মাদক চোরাচালানের হোতা এবং এর সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৬ জুলাই ২০১৭/হাসান উল রাকিব/বকুল

Walton
 
   
Marcel