ঢাকা, শনিবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৭ ১১:২৭:০৯ এএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৭ ৩:৪৭:০৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ মামলার প্রধান আসামি বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সুমন হোসেন মোল্লাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাত সাড়ে ৮টার দিকে নগরীর কালীবাড়ি রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নেওয়া হয়।

বরিশালের বানারীপাড়ার বাসিন্দা ওই নারীর স্বামী জানান, তিনি চট্টগ্রামের পাহারতলী এলাকায় বসবাস করেন। ১০ মাস আগে তিনি দ্বিতীয় বিয়ে করেন। ১৫ দিন আগে চট্টগ্রাম থেকে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বানারীপাড়ায় আসেন। কিন্তু প্রথম স্ত্রী দ্বিতীয় স্ত্রীকে মেনে না নেওয়ায় আত্মীয়স্বজনের বাড়িতে অবস্থান করতে থাকেন। গত শনিবার রাতে উপজেলার বেতাল গ্রামে নানা শামসুল হাওলাদারের বাড়িতে গিয়ে ওঠেন। খবর পেয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন দলবল নিয়ে তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে সুমন তাদের ওই গ্রামের বেতাল ক্লাবের একটি কক্ষে আটকে রাখেন। পরে স্ত্রীকে এক বাড়িতে নিয়ে ধর্ষণ করেন সুমন। এ সময় তার সঙ্গে আরো চারজন ছিল।

বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে সুমন ও মামুনসহ অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার প্রধান আসামি সুমনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে। 

এদিকে বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লাকে তার পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক। 

 

 

 

 

 

রাইজিংবিডি/বরিশাল/১৭ জুলাই ২০১৭/ জে. খান স্বপন/উজ্জল/রুহুল

Walton
 
   
Marcel