ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৪, ২৬ জুন ২০১৭
Risingbd
ঈদ মোবারক
সর্বশেষ:

নওগাঁ বাণিজ্য মেলায় নজর কাড়ছে ওয়ালটন প্যাভিলিয়ন

একে আজাদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০৭ ৩:০৪:২৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-০৮ ৯:১১:১৮ এএম
নওগাঁ বাণিজ্য মেলায় ওয়ালটনের প্যাভিলিয়ন

বগুড়া প্রতিনিধি : নওগাঁয় চলছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা। এতে নজরকাড়া প্যাভিলিয়নে বিভিন্ন মডেলের পণ্য প্রদর্শন ও বিক্রি করছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

পাশাপাশি ২০ টাকা মূল্যের র‌্যাফেল-ড্র তে প্রথম পুরস্কার হিসেবে প্রতিদিন দেওয়া হচ্ছে একটি ওয়ালটন মোটরসাইকেল।

মেলায় উচ্চমানের এসব পণ্য ক্রেতাদের চাহিদা, রুচি ও সামর্থ্যের মধ্যে থাকায় আশানুরূপ সাড়া পাওয়া যাচ্ছে বলে জানিয়েছে ওয়ালটন কর্তৃপক্ষ।

শহরের পুলিশ লাইনসংলগ্ন বরুকান্দি এলাকায় নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এ মেলার আয়োজন করে। মেলা পরিচালনা করছে বেনারশি ইভেন্ট ম্যানেজমেন্ট লিমিটেড।

গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন।

 


মেলায় ওয়ালটনের পণ্যগুলোর মধ্যে রয়েছে ৪৪ মডেলের ফ্রিজ, ৭৬ মডেলের এলইডি, ৩৬ মডেলের সিআরটি ও ৩ মডেলের আল্ট্রাএইচডি টেলিভিশন। ৮ মডেলের ট্যাব, ১২ মডেলের মোটরবাইক, ১৬ মডেলের জেনারেটর, ১০ মডেলের এয়ার কন্ডিশনার, ১৩ মডেলের রাইস কুকার, ১২ মডেলের কিচেন কুকার, ৪ মডেলের আয়রন মেশিন, ৯ মডেলের ইলেকট্রিক কেটলি। ৬ মডেলের আইপিএস, ৬ ধরনের অটো ভোল্টেজ স্ট্যাবিলাইজার, ৮ মডেলের ব্লেন্ডার, ৯ মডেলের রিচার্জেবল ফ্যান,  ১০ মডেলের এলইডি বাল্ব, ৪ মডেলের সুইং মেশিন ও সমানসংখ্যক মডেলের ওভেন, ডিভিডি প্লেয়ার, ইন্ডাকশন কুকার ও হেয়ার ড্রায়ার। ৩ টি করে মডেল রয়েছে এয়ার কুলার, ওয়াশিং মেশিন ও রিচার্জেবল পোর্টেবল ল্যাম্পের।

এ ছাড়া দুটি করে মডেল রয়েছে জুসার মেশিন, মাল্টি কুকার, টোস্টার, গ্যাস স্টোভ ও ওয়াটার ডিস্পেন্সারের।

এর বাইরে সিঙ্গেল মডেলের ওয়েট মেশিন; ইলেকট্রিক ওভেন, প্রেসার কুকার, ভেজিটেবল (সালাদ) মেকার; ফুড প্রসেসর, ক্লথ ড্রায়ার, স্যান্ডউইচ মেকার, মপ সেট  (ফ্লোর ও গাড়ি পরিস্কারের জন্য), রুম হিটার, স্ট্যান্ড মিক্সার/বিটারস ও এয়ার ফ্রাইয়ার নিয়ে এসেছে ওয়ালটন।

 


সরেজমিনে দেখা গেছে, স্মার্টফোনপ্রেমিদের ব্যাপক ভিড় রয়েছে ওয়ালটন প্যাভিলিয়নে। মেলায় ওয়ালটনের ৩০টি মডেলের বিভিন্ন আকর্ষণীয় কালারের স্মার্টফোন ও ট্যাব প্রদর্শন করা হচ্ছে। সর্বশেষ যুক্ত হয়েছে উন্নত প্রযুক্তির স্মার্টফোন প্রিমো জেড ও ওয়ালপ্যাড-জি।

নওগাঁ -১ ওয়ালটন প্লাজার ম্যানেজার মাহবুবুর রহমান পলাশ জানান, সকল শ্রেণির ক্রেতাদের চাহিদা পূরণের লক্ষ্যে ৩,৮০০ টাকা থেকে শুরু করে ৩০,০০০ টাকা মূল্যের স্মার্টফোন পাওয়া যাচ্ছে ওয়ালটন প্যাভিলিয়নে। এছাড়া ৮ মডেলের ট্যাব পাওয়া যাচ্ছে ১৩,৫০০ টাকা থেকে ২৩,০০০ টাকার মধ্যে।

তিনি আরো জানান, মেলা উপলক্ষে বিভিন্ন পণ্যের প্যাকেজ চালু করেছে ওয়ালটন।

ওয়ালটনের নওগাঁ এরিয়া জোনের ম্যানেজার আশফাকুর রহমান রনি রাইজিংবিডিকে বলেন, ওয়ালটন ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যে দেশের শীর্ষ ব্র্যান্ড। এ কারণেই ওয়ালটন ক্রেতাদের কাছে দায়বদ্ধ। আর তাই পণ্যের গুণগত উচ্চমান এবং সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে চান তারা। তাই মেলার মাধ্যমে বিভিন্ন মডেলের পণ্য প্রদর্শন ও বিক্রি করছে ওয়ালটন।

 

 


রাইজিংবিডি/নওগাঁ/৭ জানুয়ারি ২০১৭/একে আজাদ/রুহুল/অগাস্টিন সুজন

Walton Laptop