ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

নরসিংদীতে নিখোঁজের ৩ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

গাজী হানিফ মাহমুদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৭ ৬:৩৪:৫১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৭ ৬:৩৪:৫১ পিএম

নরসিংদী প্রতিনিধি : জেলার রায়পুরায় নিখোঁজের তিনদিন পর তৌহিদুল ইসলাম রুবেল ওরফে রুবেল মোল্লা (৩৫) নামে এক পোল্ট্রি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার মুছাপুর ইউনিয়নের তুলাতুলি গ্রামের মেঘনা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। রুবেল বেলাব উপজেলার রাজারবাগ গ্রামের আবু সায়েদ মাস্টারের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রুবেল গত শুক্রবার দুপুরে শিবপুরের ইটাখোলা এলাকা থেকে নরসিংদী সদরে যাওয়ার পথে নিখোঁজ হয়। এরপর স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে শিবপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পরদিন শনিবার নিখোঁজ রুবেলের শ্বশুর আঙ্গুর মিয়ার মোবাইলে ফোন করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। অপহরণকারীদের দাবি অনুযায়ী স্বজনরা বিকাশের মাধ্যমে মুক্তিপণের এক লাখ ১৫ হাজার টাকা পরিশোধ করেও তাকে ফিরে পায়নি। পরে এ ঘটনা পুলিশকে অবহিত করেন স্বজনরা।

আজ দুপুরে স্থানীয়রা রায়পুরার তুলাতুলী গ্রামের মেঘনা নদীতে একটি মরদেহ ভাসতে দেখেন। খবর পেয়ে রুবেলের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে এবং আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।   



রাইজিংবিডি/নরসিংদী/১৭ জুলাই ২০১৭/গাজী হানিফ মাহমুদ/রুহুল

Walton Laptop