ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

গণসংবর্ধনায় ভাসলেন নারী ক্রিকেটার সানজিদা

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৬-১৪ ১০:১৮:০৭ এএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৪ ২:১৯:০৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : সদ্য এশিয়া কাপ বিজয়ী মহিলা জাতীয় দলের সহ অধিনায়ক সানজিদা ইসলাম ময়না নিজ এলাকায় গণসংবর্ধণা পেলেন।

নারী ক্রিকেটার সানজিদা ইসলাম ময়না রংপুর নগরীর মুলাটোল এলাকার কৃতিসন্তান। তিনি মুলাটোলের মৃত সিরাজুল ইসলাম বাবর’র ৩য় কন্যা।

নিজ এলাকায় গণসংবর্ধণা পেয়ে নারী ক্রিকেটার সানজিদা নিজেও আবেগাপ্লুত হলেন। সবার কাছে দোয়া চাইলেন। আগামীতে ভালো খেলে দেশের জন্য সুনাম বয়ে আনতে পারেন এই জন্য সবার সহযোগিতাও চাইলেন।

অন্যদিকে এশিয়া কাপে বিজয়ী মহিলা জাতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক সানজিদা রংপুরের সন্তান হওয়ায় রংপুরবাসীও আনন্দে উদ্বেলিত।

সেই আনন্দের আরো বহিঃপ্রকাশ ঘটে এই বরেণ্য ক্রিকেটারকে গণসংবর্ধণার মধ্য দিয়ে। বুধবার বিকেলে রংপুর নগরীর মুলাটোল দোকান মালিক ব্যবসায়ী সমিতি, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ও স্থানীয় গ্রামবাসীর পক্ষ থেকে এই গণ সংবর্ধনার আয়োজন করা হয়। গণ সংবর্ধনা পেয়ে উচ্ছ্বসিত সানজিদা অনুষ্ঠানে নিজের অভিব্যক্তি তুলে ধরে সবার কাছে দোয়া চান।

মুলাটোল আমতলা মোড়ে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম, মুলাটোল দোকান মালিক সমিতির সভাপতি বকুল দেওয়ান, সিনিয়র সহসভাপতি আব্দুল্লা সরকার, সাধারণ সম্পাদক সাংবাদিক হাজি মারুফ, সাংগঠনিক সম্পাদক নিউক্লিয়ার্স, ধর্ম সম্পাদক বাবলু।

সংবর্ধনা অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুরাদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ মহানগরের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন, ছাত্রলীগ মহানগরের সাবেক সিনিয়র সহসভাপতি সোহেল রানা ইমন, ছাত্রনেতা লাভলু, জাসদ ছাত্রলীগ মহানগর সভাপতি ওসমান গণী, স্বেচ্ছাসেবক দল মহানগরের সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান বিপু।

এছাড়াও এলাকাবাসীর পক্ষে উপস্থিত ছিলেন সাংবাদিক ইমরোজ হোসেন ইমু, বাপ্পি দে, বিশ্বজিৎ, আসাদুজ্জামান লিখন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হানিফ দেওয়ান প্রমুখ।

উল্লেখ্য ক্রিকেটার সানজিদা রংপুরের সাংবাদিক সাইফুল ইসলাম জাহাঙ্গীর, সাইদুল ইসলাম আলমগীর ও সাংবাদিক শরিফুল ইসলাম সম্রাট’ এর আপন ভাইয়ের মেয়ে। তারাও সানজিদার জন্য সকলের নিকট দোয়া ও আশীর্বাদ কামনা করেন।



রাইজিংবিডি/রংপুর/১৪ জুন ২০১৮/নজরুল মৃধা/টিপু

Walton Laptop
 
   
Walton AC