ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৪ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘নির্বাচন বানচাল করার পরিকল্পনা করছে আ.লীগ’

তানভীর হাসান তানু : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১২ ৩:২৭:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১২ ৩:২৭:৩৮ পিএম

ঠাকুরগাঁও সংবাদদাতা : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায় থাকার জন্য সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হয়েছে। নির্বাচনে সাধারণ ভোটারদের মাঝে ভয়ভীতি, উস্কানি ও হামলা পর্যন্ত হয়েছে, যেন সাধারণ ভোটাররা কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট না দিতে পারে।’

বুধবার দুপুরে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী পথসভায় জনগণের মাঝে লিফলেট বিতরণ শেষে এ সব কথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, ‘সকল দল যখন সরকার পতন করতে ঐক্যবদ্ধ হয়েছে তখন নির্বাচন বানচাল করার জন্য পায়তারা করছে আওয়ামী লীগ। লোকজনকে বলেছি, কোনো উস্কানিতে পা দেবেন না। আমরা নির্বাচনে যাব এবং শেষ মুহূর্ত পর্যন্ত দেখব। সরকার ইতোমধ্যে বিএনপির গণজোয়ারে হতাশ হয়ে পড়েছে। তাই দলীয় ও প্রশাসনকে ব্যবহার করে নির্বাচন বানচাল করার পরিকল্পনা করছে।’

৩০ ডিসেম্বর সাধারণ জনগণসহ বিএনপির তৃণমূল নেতা-কর্মীকে ধানের শীষে ভোট দিয়ে সরকার পতন করে দেশ মাতা খালেদা জিয়াকে মুক্ত করার আহ্বান জানান তিনি।

ঠাকুরগাঁও সদর উপজেলা, মাতৃহগাঁও, মোহাম্মদপুর, নারগুণ, ছোট খোঁচাবাড়ি, খেরশাডাঙ্গী, কাজিপাড়ায় গণসংযোগ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় তার সঙ্গে ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, নারগুণ ইউপি চেয়ারম্যান পয়গাম আলী, আল মামুন প্রমুখ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসন থেকে নির্বাচন করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনী প্রচারণা হিসেবে আজ বুধবার তিনি ঠাকুরগাঁওয়ে গণসংযোগ করছেন।




রাইজিংবিডি/ঠাকুরগাঁও/১২ ডিসেম্বর ২০১৮/তানভীর হাসান তানু/সাইফুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC