ঢাকা, বৃহস্পতিবার, ১ ভাদ্র ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

নির্বাচন সব দলের অংশগ্রহণে হবে : সিইসি

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০৯-১৩ ৫:৩১:৩১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১৪ ৯:৫১:৪৬ এএম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : বিএনপিসহ সব দলের অংশগ্রহণে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।

তিনি বলেছেন, ‘বিএনপি সংসদ নির্বাচনে অংশ নেবে বলে আনুষ্ঠানিকভাবে তার সঙ্গে দেখা করে জানিয়েছে। পত্রপত্রিকায় ও টেলিভিশনে কোথাও তারা বলেননি,  তারা (বিএনপি) নির্বাচনে অংশ নেবেন না। আমি আশাবাদী আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিসহ সব দল অংশ নেবে।’

বুধবার দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসনের সভাকক্ষে আগামী ২৪ সেপ্টেম্বর জেলা পরিষদ, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের সাধারণ, স্থগিত এবং উপনির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের কাছে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় প্রধান নির্বাচন কমিশনার বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে  আলাপ-আলোচনা হয়েছে। তারা নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের কথা বলছেন। সংলাপ শেষ হলে বুঝা যাবে কী পর্যায়ে সেনা মোতায়েন করা যায়।  

এক প্রশ্নের জবাবে সিইসি বলেন, রোহিঙ্গারা যাতে ভোটার হতে না পারে নির্বাচন কমিশন সেই ব্যাপারে সর্বোচ্চ সতর্ক রয়েছে।

নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার মো. মাহবুব আলম। এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলামসহ ১৬টি জেলা থেকে আগত বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/টাঙ্গাইল/১৩ সেপ্টেম্বর ২০১৭/শাহরিয়ার সিফাত/বকুল

Walton Laptop
 
     
Walton