ঢাকা, শনিবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

নেত্রকোনায় ইউএনও’র অফিস সহকারী আটক

ইকবাল হাসান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৪ ৬:১৪:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৪ ৬:১৪:৫৯ পিএম

নেত্রকোনা প্রতিনিধি : চেক জালিয়াতি করে ২৪ লাখ ২০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর আতিকুল ইসলাম খানকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে তাকে আটক করেছে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ।

পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজার থেকে তাকে আটক করা হয়। আতিকুল ইসলামের বাড়ি উপজেলার নারান্দিয়া ইউনিয়নের ইয়ারন গ্রামে।

জানা গেছে, আতিকুল ইসলাম পূর্বধলার প্রাক্তন ইউএনও নূর হোসেনের কর্মকালীন সময়ে সোনালী ব্যাংকের পূর্বধলা শাখার দুটি চলতি হিসাব নম্বর থেকে সাতটি চেক জালিয়াতি করে ২৪ লাখ ২০ হাজার টাকা আত্মসাৎ করেন। ইউএনও’র স্বাক্ষরের পর ফাঁকা জায়গায় অতিরিক্ত টাকার অঙ্ক বসিয়ে এসব টাকা ওঠানো হয়। জুনে ক্লোজিংয়ের পর হিসাবের গড়মিল হওয়ায় বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা নমিতা দে’র অনুসন্ধানে বিষয়টি ধরা পড়ে।

পরে তিনি গত ৪ জুলাই এ ব্যাপারে পূর্বধলা থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকে আতিকুল পলাতক ছিলেন। আজ বেলা ৩টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সুনীল কুমার দাস শ্যামগঞ্জ বাজার থেকে তাকে আটক করেন। পরে তাকে নেত্রকোনা ডিবি পুলিশের কার্যালয়ে নেওয়া হয়।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) অভিরঞ্জন দেব আতিকুলকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাকে ডিবি অফিসে নেওয়া হয়েছে।



রাইজিংবিডি/নেত্রকোনা/১৪ জুলাই ২০১৭/ইকবাল হাসান/রুহুল

Walton
 
   
Marcel