ঢাকা, শনিবার, ১০ আষাঢ় ১৪২৪, ২৪ জুন ২০১৭
Risingbd
সর্বশেষ:

পটুয়াখালীতে জেএমবি সন্দেহে চারজন আটক

বিলাস দাস : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-১৯ ৬:১১:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-১৯ ৭:২৭:৫৮ পিএম

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় জঙ্গি সংগঠন জেএমবির সদস্য সন্দেহে চারজনকে আটক করেছে কলাপাড়া থানা পুলিশ।

রোববার সকাল ১০ টার দিকে থানা মসজিদের দক্ষিণ পাশে চারজনকে সন্দেহজনক কথা বলতে শুনে পুলিশ তাদের চ্যালেঞ্জ করে। এ সময় তারা দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ তাদের তাড়া করে কলাপাড়া প্রেসক্লাবের সামনে থেকে আটক করতে সক্ষম হয়।

তাদের সঙ্গে থাকা ব্যাগের মধ্য থেকে ম্যাপ, দুই জোড়া হ্যান্ডগ্লোভস, কসটেপ, ছয়টি ছোট কৌটা, অনেকগুলো কার্বন পেপার, ব্লেড, রেজার, ম্যাগনেটিক পেপার, চারটি মোবাইল ফোন উদ্বার করা হয়। 

আটককৃতরা হলেন- পিরোজপুরের মঠবাড়িয়া থানার গুলিশাখালীর নীলকান্ত শিকদারের ছেলে মিলন শিকদার (২৮), আব্দুর রশিদের ছেলে কামাল হোসেন (৩০) এবং ঝালকাঠির কাঁঠালিয়া থানার মৃত ইলিয়াস খানের ছেলে বাবুল খাঁ (৪৫) এবং শাহবুদ্দীনের ছেলে পাপ্পু (২৮)।

পুলিশ জানান, আটককৃতদের গতিবিধি সন্দেহজনক হলে কলাপাড়া থানা পুলিশ তাদের প্রতি নজর রাখে। এ সময় তারা পুলিশের নজরদারি লক্ষ্য করে স্থান থেকে পালানোর চেষ্টা করেন। পুলিশের একটি দল তাদের পিছু নিয়ে প্রেসক্লাবের সামনে থেকে আটক করতে সক্ষম হয়।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ জি এম শাহনেওয়াজ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- বড় ধরনের নাশকতার পরিকল্পনায় তারা জড়ো হয়েছিলেন। তাদের সঙ্গে আরো কিছু সদস্য থাকতে পারে। জিজ্ঞাসাবাদে আসল তথ্য বেরিয়ে আসবে বলে ধারণা করছি। তদন্তের স্বার্থে এর চেয়ে বেশি কিছু প্রকাশ করা সম্ভব নয়।



রাইজিংবিডি/পটুয়াখালী/১৯ মার্চ ২০১৭/বিলাস দাস/বকুল

Walton Laptop