ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪, ১৬ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

পামেকে ছাত্রলীগে দুই দফা সংঘর্ষে আহত ১০

শাহীন রহমান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১২ ২:১৫:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১২ ৩:৪৩:৫২ পিএম

পাবনা প্রতিনিধি : আধিপত্য বিস্তার ও নতুন শিক্ষার্থীদের বরণ করা নিয়ে পাবনা মেডিক্যাল কলেজে (পামেক) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাতে ও শুক্রবার সকালে দুই দফা সংঘর্ষের ঘটনা ঘটে। উদ্ভূত পরিস্থিতিতে কর্তৃপক্ষ অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধ ঘোষণা করে শিক্ষার্থীদের হলত্যাগের নির্দেশ দিয়েছে।

পুলিশ ও কলেজ কর্তৃপক্ষ জানায়, কলেজে আধিপত্য বিস্তার ও ভর্তি হওয়া নতুন শিক্ষার্থীদের বরণ করা নিয়ে পাবনা মেডিক্যাল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহফুজ নয়ন ও সাধারণ সম্পাদক অদ্বিতীয় দে গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

শুক্রবার সকাল ৬টার দিকে আবারো দুই গ্রুপের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে মীম, হাসান, জয়দেবসহ উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়। আহতদের পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. রিয়াজুল হক রেজা জানান, উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে শুক্রবার সকালে অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধ ঘোষণা করে দুপুর ২টার মধ্যে ছাত্রদের হলত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। অভিযোগ পাইনি, পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’



রাইজিংবিডি/পাবনা/১২ জানুয়ারি ২০১৮/শাহীন রহমান/সাইফুল

Walton
 
   
Marcel