ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

পাশে থাকার আশ্বাস

রফিক সরকার : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২৭ ১:৫০:০৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৭ ৩:২৮:৫৬ পিএম
তাঁতী পাড়ায় মেহের আফরোজ চুমকি
Walton AC 10% Discount

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

বৃহস্পতিবার সকালে তিনি কালীগঞ্জ পৌরসভা চৌড়া এলাকায় গণসংযোগ করেন। ভোট চাইতে তিনি তাঁতী পাড়ায় প্রবেশ করেন। তাঁতীদের সুখ-দুঃখের কথা শোনেন এবং তাদের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

ভোটারদের আশ্বাস দিয়ে বলেন, বিগত ১০ বছর যেমন সুখ-দুঃখে পাশে ছিলাম, সুযোগ দিলে আগামীতেও পাশে থাকব।

আজ তিনি পূবাইল, বাড়িয়া, নাগরী, জাঙ্গালীয়া, মোক্তারপুর, বক্তারপুর, জামালপুর, বাহাদুরদাসী, তুমলিয়া ইউনিয়ন ও কালীগঞ্জ পৌর এলাকার ১০টি উঠান বৈঠক, ৫টি কর্মীসভা ও ৫টি পথ সভায় অংশগ্রহণ করেন।

তাঁতী পাড়ায় আওয়ামী লীগ নেতা পরিমল চন্দ্র ঘোষ, তাঁতী লীগ নেতা আমজাদ হোসেন কচি ছাড়াও জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী চুমকি ২০০৮ ও ২০১৪ সালে এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। দুইবারই তিনি সরকারের মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। এর আগে তিনি গাজীপুর ও নরসিংদী সংরক্ষিত নারীর আসনে মহিলা সংসদ সদস্য ছিলেন।

আওয়ামী লীগ প্রার্থী মেহের আফরোজ চুমকি (নৌকা) ছাড়াও এ আসনে রয়েছে আরো চারজন প্রার্থী। তারা হলেন-বাংলাদেশ জাতীয়তাবাদী দলের এ. কে. এম ফজলুল হক মিলন (ধানের শীষ), জাতীয় পার্টির রাহেলা পারভীন শিশির (লাঙ্গল), ইসলামী আন্দোলন বাংলাদেশের গাজী আতাউর রহমান (হাতপাখা) ও জাকের পার্টির মোহাম্মদ আমিনুল ইসলাম মাহমুদ (গোলাপ ফুল)।

উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশনের ৩৯, ৪০, ৪১, ৪২ এই ৪টি ওয়ার্ড নিয়ে গঠিত গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসন। এ আসনে হালনাগাদ ভোটার সংখ্যা ৩০২৪৭৬ জন। এরমধ্যে নারী ভোটারের সংখ্যা ১৪৯৪১৯ জন ও পুরুষ ১৫৩০৫৭ জন।



রাইজিংবিডি/কালীগঞ্জ/২৭ ডিসেম্বর ২০১৮/রফিক সরকার/ইভা

Walton AC
     
Walton AC
Marcel Fridge